শিভার-অ্যামির ব্যাটে চড়ে ইংল্যান্ডের সহজ জয়

শিভার-অ্যামির ব্যাটে চড়ে ইংল্যান্ডের সহজ জয়

নাটালি শিভার ও অ্যামি জোন্সের চমৎকার ব্যাটিংয়ের সুবাদে ভারত নারী দলকে হারিয়েছে ইংল্যান্ড নারী দল। নর্দাম্পটনে ১ম টি-টোয়েন্টি ম্যাচে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে স্বাগতিকরা জয় পায় ১৮ রানে।

শুরুতে ব্যাটিংয়ে নামা ইংল্যান্ড ৬ উইকেটে ১৭৭ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে। ২৭ বলে ৮ চার ও ১ ছয়ে সর্বোচ্চ ৫৫ রান করেন ম্যাচ সেরার পুরস্কার পাওয়া শিভার। জোন্স করেন ৪৩ রান। এছাড়া ওপেনার ড্যানি ওয়াটও (৩১) কম যাননি।

ভারতের পক্ষে শিখা পান্ডে ৩টি উইকেট নেন।

১৭৮ রানের লক্ষ্যে খেলতে নেমে ৮.৪ ওভারে ভারতের ৩ উইকেটে ৫৪ রান থাকা অবস্থায় বৃষ্টি নামে। পরবর্তীতে আর খেলা অনুষ্ঠিত না হওয়ায় বৃষ্টি আইনে ইংল্যান্ডকে ১৮ রানে বিজয়ী ঘোষণা করা হয়।

স্মৃতি মান্দানা ২৯ ও হারলিন দেওল অপরাজিত ১৭ রান করেন।

ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও ১ উইকেট নিয়ে অবদান রাখেন শিভার। এছাড়া ক্যাথরিন ব্রান্ট ও সারাহ গ্লেনও ১টি করে উইকেট পান।

হোভে সিরিজের ২য় ম্যাচ অনুষ্ঠিত হবে ১১ জুলাই।

সংক্ষিপ্ত স্কোরঃ

ইংল্যান্ড নারী দলঃ ১৭৭/৭ (২০), বিউমন্ট ১৮, ওয়াট ৩১, শিভার ৫৫, নাইট ৬, জোন্স ৪৩, ডাঙ্কলি ১, ব্রান্ট ২, ইকলেস্টোন ৯*; শিখা ৪-০-২২-৩, অরুন্ধতী ৩-০-৩১-০, দীপ্তি ৪-০-৩৮-০, পুনম ৪-০-৩২-১, রাধা ৩-০-৩৩-১, রানা ২-০-১৪-০

ভারত নারী দলঃ ৫৪/৩ (৮.৪), শেফালী ০, মান্দানা ২৯, হারলিন ১৭*, হারমানপ্রীত ১, দীপ্তি ৪*; ব্রান্ট ২-০-১১-১, শিভার ২-০-১৬-১, ডেভিস ১-০-৭-০, ইকলেস্টোন ১-০-৭-০, গ্লেন ১.৪-০-৬-১, ম্যাডি ১-০-৪-০

ফলাফলঃ ইংল্যান্ড নারী দল ১৮ রানে জয়ী

ম্যাচ সেরাঃ নাটালি শিভার (ইংল্যান্ড নারী দল)।

৯৭ ডেস্ক

Read Previous

আনিসা-ম্যাথুস যুগলবন্দীতে কুপোকাত পাকিস্তান

Read Next

অস্ট্রেলিয়ার বিপক্ষে জয় দিয়ে শুরু ওয়েস্ট ইন্ডিজের

Total
3
Share