ভারতের বিপক্ষে সিরিজে শ্রীলঙ্কার নয়া লিডারশিপ গ্রুপ

ভারতের বিপক্ষে সিরিজে শ্রীলঙ্কার নয়া লিডারশিপ গ্রুপ
Vinkmag ad

শ্রীলঙ্কা জাতীয় দলের নির্বাচকরা ভারতের বিপক্ষে ঘরের মাঠে দুই ফরম্যাটের সিরিজের জন্য ২৫ সদস্যের স্কোয়াড নির্বাচন করেছে। ভারতের বিপক্ষে ৩ টি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলবে শ্রীলঙ্কা। এই স্কোয়াড অবশ্য আনুষ্ঠানিক রূপ পায়নি এখনও। ক্রীড়া মন্ত্রণালয় অনুমোদন দিলেই তবে এই স্কোয়াড আনুষ্ঠানিক রূপ পাবে।

এই সিরিজে নয়া লিডারশিপ গ্রুপের অধীনে খেলবে লঙ্কান ক্রিকেটাররা। দায়িত্ব হারিয়েছেন কুশল পেরেরা ও তার ডেপুটি কুশল মেন্ডিস।

শিখর ধাওয়ানের ভারতের বিপক্ষে অধিনায়ক হিসাবে থাকছেন দাসুন শানাকা, তার ডেপুটি ধনঞ্জয়া ডি সিলভা।

শ্রীলঙ্কার ওয়ানডে ও টি-টোয়েন্টি স্কোয়াডঃ

দাসুন শানাকা (অধিনায়ক), ধনঞ্জয়া ডি সিলভা (সহ অধিনায়ক), কুশল পেরেরা, আভিষ্কা ফার্নান্দো, পাথুম নিসাঙ্কা, চারিথ আসালাঙ্কা, ভানুকা রাজাপাকশে, মিনোদ ভানুকা, লাহিরু উদারা, আসেন বান্দারা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, রমেশ মেন্ডিস, প্রবীন জয়াবিক্রমা, আকিলা ধনঞ্জয়া, লাকসান সান্দাকান, চামিকা করুনারত্নে, ধনঞ্জয়া লাকসান, বিনুরা ফার্নান্দো, ইশান জয়ারত্নে, কাসুন রাজিথা, দুশমান্থ চামিরা, লাহিরু কুমারা, ইসুরু উদানা, শিরান ফার্নান্দো, আসিথা ফার্নান্দো।

ভারতীয় স্কোয়াডঃ

শিখর ধাওয়ান (অধিনায়ক), পৃথ্বী শ, দেবদূত পাডিকাল, রুতুরাজ গায়কোয়াড়, সুরিয়াকুমার যাদব, মনীশ পান্ডে, হার্দিক পান্ডিয়া, নিতিশ রানা, ইশান কিশান (উইকেটরক্ষক), সাঞ্জু স্যামসন (উইকেটরক্ষক), যুজবেন্দ্র চাহাল, রাহুল চাহার, কৃষ্ণাপ্পা গৌতম, ক্রুনাল পান্ডিয়া, কুলদ্বীপ যাদব, বরুণ চক্রবর্তী, ভুবনেশ্বর কুমার (সহ অধিনায়ক), দীপক চাহার, নবদ্বীপ সাইনি, চেতন সাকারিয়া।

নেট বোলারঃ ইশান পোরেল, স্বন্দ্বীপ ওয়ারিয়র, আর্শদ্বীপ সিং, সাই কিশোর ও সিমারজিত সিং।

ভারতের শ্রীলঙ্কা সফরের সূচিঃ

১ম ওয়ানডে- ১৩ জুলাই
২য় ওয়ানডে- ১৬ জুলাই
৩য় ওয়ানডে- ১৮ জুলাই

১ম টি-টোয়েন্টি- ২১ জুলাই
২য় টি-টোয়েন্টি- ২৩ জুলাই
৩য় টি-টোয়েন্টি- ২৫ জুলাই।

৯৭ ডেস্ক

Read Previous

আনকোরা ইংল্যান্ডের কাছেই পাত্তা পেলনা পাকিস্তান

Read Next

রানের চাকা দ্রুত ঘোরাচ্ছে জিম্বাবুয়ে

Total
1
Share