ইংল্যান্ডের নয়া ওয়ানডে স্কোয়াডে ‘৯’ আনক্যাপড ক্রিকেটার

ইংল্যান্ডের নয়া ওয়ানডে স্কোয়াডে '৯' আনক্যাপড ক্রিকেটার

গতকাল (সোমবার) ব্রিস্টলে করা পিসিআর টেস্ট শেষে ইসিবি (দ্য ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড) নিশ্চিত করেছে দলের ৭ সদস্য (৩ ক্রিকেটার ও ৪ ম্যানেজমেন্টের সদস্য) করোনা পজিটিভ প্রমাণিত হয়েছেন। যেকারণে স্কোয়াডের সবাইকে আইসোলেশনে রাখতে হয়েছে। নতুন করে ঘোষণা করা হয়েছে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে স্কোয়াড।

বেন স্টোকসকে অধিনায়ক করে ঘোষিত ১৮ সদস্যের ওয়ানডে দলে ৯ জন আনক্যাপড ক্রিকেটার। ওয়ানডেতে এই প্রথম ইংলিশদের নেতৃত্ব দিবেন স্টোকস।

পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের নয়া ওয়ানডে স্কোয়াডঃ

বেন স্টোকস (অধিনায়ক), জ্যাক বল, ড্যানি ব্রিগস, ব্রাইডন কার্স, জ্যাক ক্রলি, বেন ডাকেট, লুইস গ্রেগরি, টম হেলম, উইল জ্যাকস, ড্যান লরেন্স, সাকিব মাহমুদ, ডেভিড মালান, ক্রেইগ ওভারটন, ম্যাট পার্কিনসন, ডেভিড পেইন, ফিল সল্ট, জন সিম্পসন ও জেমস ভিন্স।

পাকিস্তানের ওয়ানডে স্কোয়াড-

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, ফাহিম আশরাফ, ফখর জামান, শোয়েব মাকসুদ, হারিস রউফ, হারিস সোহেল, হাসান আলি, ইমাম উল হক, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সালমান আলি আঘা, সরফরাজ আহমেদ (উইকেটরক্ষক), সউদ শাকিল, শাহীন শাহ আফ্রিদি, উসমান কাদির।

পাকিস্তান-ইংল্যান্ড ওয়ানডে সিরিজের সূচিঃ

১ম ওয়ানডে- ৮ জুলাই, সোফিয়া গার্ডেন্স, কার্ডিফ
২য় ওয়ানডে- ১০ জুলাই, লর্ডস ক্রিকেট গ্রাউন্ড, লন্ডন
৩য় ওয়ানডে- ১৩ জুলাই, এজবাস্টন, বার্মিংহাম।

পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের পূর্ব ঘোষিত স্কোয়াডঃ

এউইন মরগান (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, টম ব্যান্টন, স্যাম বিলিংস, স্যাম কারেন, টম কারেন, লিয়াম ডসন, জর্জ গার্টন, লিয়াম লিভিংস্টোন, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।

৯৭ ডেস্ক

Read Previous

জিম্বাবুয়ে সফরে নান্নুর আশাবাদ, নান্নুর ভয়

Read Next

টেস্ট চ্যাম্পিয়নশিপের ভরাডুবি কাটাতে ঘরোয়া ক্রিকেট ঢেলে সাজাচ্ছে বিসিবি

Total
29
Share