কোহলি-রাহুলের দৌড়ে রাহুলকে এগিয়ে রাখলেন আকাশ চোপড়া

কোহলি-রাহুলের দৌড়ে রাহুলকে এগিয়ে রাখলেন আকাশ চোপড়া
Vinkmag ad

সাবেক ভারতীয় ওপেনার, বর্তমানে ধারাভাষ্যকার, বিশ্লেষক আকাশ চোপড়া মনে করেন আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিত শর্মার ওপেনিং পার্টনার হবার দৌড়ে ভিরাট কোহলিকে পেছনে ফেলতে পারেন লোকেশ রাহুল।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের হোস্ট ভারত, যদিও খেলা হবে মধ্যপ্রাচ্যের দুই দেশে (সংযুক্ত আরব আমিরাত ও ওমান)। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়াম, আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়াম, শারজাহ স্টেডিয়াম ও ওমান অ্যাকাডেমি গ্রাউন্ডে মাঠে গড়াবে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। ১৭ অক্টোবর শুরু হয়ে টুর্নামেন্টের পর্দা নামবে ১৪ নভেম্বর।

এই বিশ্বকাপে ভারতের একাদশ কেমন হবে তা নিয়ে চলছে কাটাছেড়া। ওপেনিং স্লটে রোহিত শর্মাকে অটোমেটিক চয়েজ ধরে তার সঙ্গী কে হবে তা নিয়ে কথা বলেছেন আকাশ চোপড়া।

তিনি বলেন, ‘ভারতের বেশ কিছু অপশন আছে। শিখর ধাওয়ান একজন, এরপর লোকেশ রাহুল, ভিরাট কোহলিও আছে। এবং আমি পৃথ্বী শ’কে যুক্ত করতে চাই। সে যে ব্র্যান্ডের ক্রিকেট খেলে তা অসাধারণ। এটা জরুরি না যে সে প্রতি ম্যাচেই রান করবে, তবে যে ম্যাচে সে রান করবে সেদিন সে আনস্টপেবল।’

লোকেশ রাহুল ও ভিরাট কোহলির মধ্যে অবশ্য ওপেনার হিসাবে রাহুলকে এগিয়ে রাখেন আকাশ।

‘শেষমেশ হয়তো এমন হবে যে লড়াইটা হবে লোকেশ রাহুল ও ভিরাট কোহলির। রাহুল দৌড়ে এগিয়ে থাকবে কারণ এখন পান্ট মিডল অর্ডারে আছে, তাই সেখানে রাহুলের ভূমিকা পালন না করলেও চলবে। হার্দিক পান্ডিয়া, রিশাব পান্ট ও রবীন্দ্র জাদেজা মিডল অর্ডারের দায়িত্ব সামলাতে পারবেন। সুতরাং আমি রাহুলকে ওপরে খেলাবো, কোহলিকে ৩ নম্বরে।’

৯৭ ডেস্ক

Read Previous

হারারের উইকেট দেখতে দিচ্ছেনা গ্রাউন্ডসম্যান, হতাশ টাইগার কোচ

Read Next

‘৭’ শিকারের দিনে এক হাজারি ক্লাবে অ্যান্ডারসন

Total
1
Share