এলপিএল প্লেয়ার্স ড্রাফটে সাকিব-তামিমসহ ‘৭’ বাংলাদেশি

এলপিএল প্লেয়ার্স ড্রাফটে সাকিব-তামিমসহ '৭' বাংলাদেশি
Vinkmag ad

লঙ্কান প্রিমিয়ার লিগের (এলপিএল) দ্বিতীয় আসরে যেসকল বিদেশি ক্রিকেটার ইতোমধ্যে আগ্রহ প্রকাশ করেছেন তাদের মধ্যে বাংলাদেশ থেকে আছেন বেশ কয়েকজন। তালিকায় সাকিব আল হাসান, তামিম ইকবাল ছাড়াও আছেন আরও পাঁচ ক্রিকেটার।

৩০ জুলাই থেকে ২২ আগস্ট সময়কালে আসরটি মাঠে গড়ানোর কথা রয়েছে। তবে ওই সময় বাংলাদেশও ব্যস্ত থাকবে পর্যায়ক্রমে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ নিয়ে।

এর আগে এলপিএলের প্রথম আসরে বাংলাদেশী কোন ক্রিকেটার অংশ নেয়নি। এবার ড্রাফটের আগে আগ্রহ প্রকাশ করেছেন মোট ৭ জন। যা নিশ্চিত করেছে শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)।

এলপিএল ড্রাফটে আছেন যারা-

বাংলাদেশ- সাকিব আল হাসান, মোহাম্মদ মাহমুদউল্লাহ, তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, লিটন দাস ও সৌম্য সরকার।

অস্ট্রেলিয়া- বেন কাটিং, জেমস ফকনার, উসমান খাজা, বেন ডাঙ্ক, কালাম ফার্গুসন।

ওয়েস্ট ইন্ডিজ- নিকোলাস পুরান, শেরফানে রাদারফোর্ড, রবি রামপাল, শেলডন কটরেল, রায়াদ এমরিট, ডোয়াইন স্মিথ, দীনেশ রামদিন, জনসন চার্লস ও রবম্যান পাওয়েল।

পাকিস্তান- হারিস সোহেল, ওয়াকাস মাকসুদ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ ইরফান, শোয়েব মাকসুদ, শান মাসুদ, আনোয়ার আলি ও আহমেদ বাট।

দক্ষিণ আফ্রিকা- টেম্বা বাভুমা, রাইলি রুশো, জন জন ট্রেভর স্মাটস, মরনে মরকেল, র‍্যাসি ভ্যান ডার ডুসেন, কেশব মহারাজ, তাব্রাইজ শামসি ও হারদুস ভিলজয়েন।

নিউজিল্যান্ড- মিচেল ম্যাকলেনাগান।

জিম্বাবুয়ে- ব্রেন্ডন টেইলর।

নেপাল- স্বন্দ্বীপ লামিচানে।

যুক্তরাষ্ট্র- আলি খান।

ভারত- ইউসুফ পাঠান, ইরফান পাঠান।

আফগানিস্তান- আসগর আফগান, মোহাম্মদ শেহজাদ, নাজিবউল্লাহ জাদরান, নাভিন উল হক, উসমান শিনওয়ারি, রহমানউল্লাহ গুরবাজ, হযরতউল্লাহ জাজাই, নাভিন উল হক ও কায়েস আহমেদ।

৯৭ প্রতিবেদক

Read Previous

যেভাবে দেখা যাবে বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ

Read Next

জিম্বাবুয়ে ক্রিকেট একাদশের বিপক্ষে দুপুরে মাঠে নামছে বাংলাদেশ

Total
1
Share