দল পৌঁছেছে, পৌঁছাননি সাদমান-সাকিব

দল পৌঁছেছে, পৌঁছাননি সাদমান-সাকিব
Vinkmag ad

লম্বা ভ্রমণ শেষে জিম্বাবুয়ে পৌঁছেছে বাংলাদেশ টেস্ট দল। তবে দলের সাথে যোগ দিতে দেরি হচ্ছে সাকিব আল হাসান ও ওপেনার সাদমান ইসলামের। সাকিব যুক্তরাষ্ট্র থেকে সরাসরি জিম্বাবুয়ে যাবেন, ভিসা জটিলতায় আলাদা যেতে হচ্ছে সাদমানকে।

সফরে এক টেস্ট ও সমান তিনটি করে ওয়ানডে, টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। ৭ জুলাই একমাত্র টেস্ট দিয়ে শুরু হবে মাঠের লড়াই। সফরের সবকটি ম্যাচই অনুষ্ঠিত হবে হারারেতে।

গত ২৯ জুন ভোরে কাতার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে দেশ ছাড়ে মুমিনুল হকের নেতৃত্বাধীন টেস্ট দল। যে বহরে ছিলনা পরিবারের সাথে সময় কাটাতে যুক্তরাষ্ট্রে থাকা সাকিব আল হাসান ও ওপেনার সাদমান ইসলাম। দুজনেই দলের সাথে যোগ দিবেন দ্রুত।

ভিসা দেরিতে আসায় দলের সাথে জিম্বাবুয়ে যাওয়া হয়নি সাদমানের। আজ-কালের মধ্যেই আলাদা ফ্লাইটে জিম্বাবুয়ে পৌঁছাবেন এই বাঁহাতি ব্যাটসম্যান। এমনটাই ‘ক্রিকেট৯৭’ কে নিশ্চিত করেছেন বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

এদিকে নবনিযুক্ত দুই কোচ অ্যাশওয়েল প্রিন্স ও রঙ্গনা হেরাথও দলের সাথে যোগ দিয়েছেন দুই ভিন্ন ট্রানজিটে। কাতারের ট্রানজিটে যোগ দেন স্পিন বোলিং কোচ হেরাথ ও জোহানেসবার্গ থেকে যোগ দেন ব্যাটিং কোচ প্রিন্স।

জিম্বাবুয়ে পৌঁছে আনুষ্ঠানিকতা শেষে আজ (৩০ জুন) বিশ্রামে থাকছে বাংলাদেশ দল। আগামীকাল থেকে শুরু হবে অনুশীলন, তার আগে আজকের দিনটিই আনুষ্ঠানিক কোয়ারেন্টাইনের অংশ।

৯৭ প্রতিবেদক

Read Previous

২ বছর বাদে আবার সেরা পাঁচে মিতালি রাজ

Read Next

শীর্ষস্থান পুনরুদ্ধার করলেন কেন উইলিয়ামসন

Total
1
Share