অ্যান্ডি ফ্লাওয়ারকে পাকিস্তানের কোচ হিসাবে চান আজহার মাহমুদ

অ্যান্ডি ফ্লাওয়ারকে পাকিস্তানের কোচ হিসাবে চান আজহার মাহমুদ
Vinkmag ad

পাকিস্তানের সাবেক অলরাউন্ডার আজহার মাহমুদ মনে করেন ভবিষ্যতে অ্যান্ডি ফ্লাওয়ারকে পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের কোচ করা উচিত।

টি-১০ লিগ ও পিএসএল (পাকিস্তান সুপার লিগ) এ অ্যান্ডি ফ্লাওয়ারের সঙ্গে কাজ করেছেন আজহার মাহমুদ। তার সক্ষমতা জেনে আজহার বলছেন এই সাবেক জিম্বাবুইয়ান ক্রিকেটারকে কোচ না করার কোন কারণ নেই।

পাকপ্যাশনকে আজহার মাহমুদ বলেন, ‘ভবিষ্যতে অ্যান্ডি ফ্লাওয়ারের পাকিস্তানের কোচ না হবার কোন কারণ আমি দেখি না। আমার তার সঙ্গে টি-১০ ও পিএসএলের দুই আসরে কাজ করার সৌভাগ্য হয়েছে। এবং আমি এই লোকটাকে ভালোবাসি। আধুনিক ক্রিকেট সম্পর্কে তার দারুণ জ্ঞান আছে এবং কোচ হিসাবে সে বিখ্যাত। তার কোচিংয়ের বড় একটা দিক হল সে অন্যদের চিন্তাধারাকে গুরুত্ব দেয়।’

আজহার মাহমুদ যোগ করেন, ‘কোন মতামত যতই ছোট বা বড় হোক দলের জয়ে ভূমিকা রাখলে সে সেটাকে আমলে নেয়। যদিও চূড়ান্ত সিদ্ধান্ত সে ই নেয়। তবে তা করার আগে সাপোর্ট স্টাফ ও ক্রিকেটারদের কথা সে গুরুত্ব সহকারে শোনে। ভবিষ্যতে তার পাকিস্তানের প্রধান কোচ না হওয়ার কোন কারণ আমি দেখি না।’

সাম্প্রতিক সময়ে মুলতান সুলতান্সের কোচিং করিয়েছেন অ্যান্ডি ফ্লাওয়ার। আবুধাবি লেগে দারুণ ভাবে ঘুরে দাঁড়িয়ে চ্যাম্পিয়ন হয়েছে মোহাম্মদ রিজওয়ানের নেতৃত্বাধীন দল।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

৯৭ ডেস্ক

Read Previous

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের উত্তেজনায় বাথরুমে লুকান জেমিসন!

Read Next

রুটের মাইলফলক স্পর্শের দিনে পেসারদের দাপটে জিতল ইংল্যান্ড

Total
44
Share