টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের উত্তেজনায় বাথরুমে লুকান জেমিসন!

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের উত্তেজনায় বাথরুমে লুকান জেমিসন!
Vinkmag ad

আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতের দেওয়া লক্ষ্য তাড়ায় নিউজিল্যান্ড যখন ব্যাট করছিল তখন চিন্তা আর স্নায়ুচাপে বাথরুমে লুকাতে বাধ্য হন কিউই পেসার কাইল জেমিসন।

টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম আসরে শিরোপা ঘরে তোলার পথে নিউজিল্যান্ডের হয়ে বড় ভূমিকা জেমিসনের। ৭ উইকেট নিয়ে জিতেছেন ম্যাচ সেরার পুরষ্কারও। কিন্তু বৃষ্টির কারণে সাউদাম্পটনে ৬ষ্ঠ দিনে গড়ানো ম্যাচে চাপা উত্তেজনা কাজ করে তার।

নিউজিল্যান্ডের একটি গণমাধ্যমকে এই ডানহাতি পেসার বলেন, ‘দেখার দিক থেকে যদি বলি আমি সম্ভবত ক্রিকেটের সবচেয়ে কঠিন সময়টা পার করছিলাম। আমরা সবাই ড্রেসিং রুমে বসে টিভিতে খেলা দেখছিলাম। কিছুটা দেরি হচ্ছিল তবে মনে হচ্ছিল প্রতি বলেই ভারতীয় দর্শকরা উঠে পড়ছে এবং উইকেট পড়ার মত উল্লাস করছিল। অথচ দেখা যাচ্ছে হয় সিঙ্গেল আসছিল কিংবা ব্লক করা হচ্ছিল।’

দুই ওপেনার টম লাথাম ও ডেভন কনওয়ে দ্রুত ফিরলেও অভিজ্ঞ রস টেইলর ও অধিনায়ক কেন উইলিয়ামসনের ব্যাটে ১৩৯ রানের লক্ষ্য ৮ উইকেট হাতে রেখেই টপকেছিল নিউজিল্যান্ড।

উত্তেজনায় বাথরুমে লুকানো প্রসঙ্গে প্রথম ইনিংসে ৫ উইকেট শিকারি জেমিসন বলেন, ‘খেলা দেখার জন্য কঠিন সময়ই ছিল। আমি বেশিরভাগ সময় বাথরুমে কাটানোর চেষ্টা করছিলাম কারণ ওখানে অতটা চিৎকার ছিলনা, কারণ আমার জন্য এটা স্নায়ু চাপের হয়ে আসছিল।’

৯৭ ডেস্ক

Read Previous

টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু ও দিনক্ষণ চূড়ান্ত করল আইসিসি

Read Next

অ্যান্ডি ফ্লাওয়ারকে পাকিস্তানের কোচ হিসাবে চান আজহার মাহমুদ

Total
1
Share