ক্যান্সার আক্রান্ত শিশুর পাশে দাঁড়াতে সাউদির প্রয়াস

ক্যান্সার আক্রান্ত শিশুর পাশে দাঁড়াতে সাউদির প্রয়াস
Vinkmag ad

৮ বছর বয়সী এক ক্যান্সার আক্রান্ত শিশুর চিকিৎসার জন্য তহবিল সংগ্রহে নিউজিল্যান্ড পেসার টিম সাউদি নিজের টেস্ট চ্যাম্পিয়নশিপের জার্সি নিলামে তুলছেন। জার্সিটিতে পুরো নিউজিল্যান্ড স্কোয়াডের অটোগ্রাফ রয়েছে।

গত সপ্তাহে ভারতের বিপক্ষে টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম আসরের ফাইনালে ৮ উইকেটের জয়ের পথে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন সাউদি। ২০১৮ সাল থেকে ক্যান্সারের বেশ বাজে এক ধরণ নিউরোব্লাস্টোমাতে আক্রান্ত হোলি বিটিয়ের জন্য তহবিল সংগ্রহে ঐ ম্যাচের জার্সিটি নিলামে তুলছেন কিউই পেসার।

৩২ বছর বয়সী এই নিউজিল্যান্ড পেসার বলছেন বছর দুয়েক আগে ৮ বছর বয়সী বিটিয়ের ক্যান্সার সম্পর্কে জানতে পারেন এবং তখন থেকেই সাধ্যমত সাহায্যের চেষ্টা করছেন।

নিজের ইনস্টাগ্রামে সাউদি লিখেন, ‘আমি বিটিয়েকে সমর্থন দিতে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আমার একটি জার্সি নিলামে তুলতে যাচ্ছি। যা থেকে প্রাপ্ত অর্থের পুরোটাই বিটিয়ের পরিবারের কাছে যাবে।’

‘ক্রিকেট কমিউনিটির মাধ্যমে বছর দুয়েক আগে আমার পরিবার সবার আগে বিটিয়ের ব্যাপারে জেনেছে। বিটিয়ের পরিবারের শক্ত ও ইতিবাচক মানসিকতা, অধ্যবসায় আমাকে সব সময় ছুঁয়ে যায়। যখন জেনেছি তার আরও অনেক বেশি চিকিৎসা প্রয়োজন তখন থেকেই ছোট ছোট উপায়ে তার পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।’

 

View this post on Instagram

 

A post shared by Tim Southee (@tim_southee)

এমন মানবিক পদক্ষেপের জন্য প্রশংসায় ভাসছেন কিউই এই পেসার।

৯৭ ডেস্ক

Read Previous

বাংলা টাইগার্সের কোচিং স্টাফে তারার মেলা

Read Next

টি-টোয়েন্টি বিশ্বকাপের ভেন্যু ও দিনক্ষণ চূড়ান্ত করল আইসিসি

Total
1
Share