গেইল, যুবরাজ একসঙ্গে খেলবেন মেলবোর্নের ক্লাবে

গেইল, যুবরাজ একসঙ্গে খেলবেন মেলবোর্নের ক্লাবে

টি-টোয়েন্টি ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা দুই তারকা ক্রিস গেইল ও যুবরাজ সিংকে একসঙ্গে একই দলের হয়ে খেলার গুঞ্জন জড়িয়েছে। মেলবোর্নের মুলগ্রাভ ক্লাব বলছে, যুবরাজ ও গেইলের সঙ্গে চুক্তির ব্যাপারে কথাবার্তা অনেকটাই চূড়ান্ত। আর তাহলে, আসন্ন গ্রীষ্মে দুই তারকা ব্যাটসম্যানকে মুলগ্রাভ ক্লাবের জার্সিতে খেলতে দেখা যাবে।

মেলবোর্ন ইস্টার্ন ক্রিকেট অ্যাসোসিয়েশনে (ইসিএ) খেলা মুলগ্রাভ ক্রিকেট ক্লাব বলেছে যে তারা ক্যারিবীয় তারকা ক্রিস গেইল ও যুবরাজ সিংকে দলে নেওয়ার জন্য চুক্তি চূড়ান্ত পর্যায়ে।

মুলগ্রাভ ক্রিকেট ক্লাবের প্রেসিডেন্ট মিলান পুল্লেনায়েগাম সম্প্রতি অস্ট্রেলিয়ার ক্রিকেট ডটকম এইউকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন,

‘আমরা দিলশান, জয়সুরিয়া ও থারাঙ্গাকে দলে নিতে সক্ষম হয়েছি। বর্তমানে আরও কিছু সম্ভাব্য ক্রিকেটারদের নিয়ে কথাবার্তা চলছে। ক্রিস গেইল এবং যুবরাজ সিংয়ের সঙ্গে চুক্তির প্রায় ৮৫-৯০ শতাংশ সেরে ফেলেছি। চুক্তি সম্পূর্ণভাবে নিশ্চিত করার আগে আমাদের আরও কিছু জিনিস ঠিকঠাক করতে হবে। তবে বর্তমান প্রক্রিয়াটি ঠিক পথেই এগোচ্ছে।’

ইতোমধ্যেই শ্রীলঙ্কার তিলেকারত্নে দিলশানকে দলটির অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে। এরপর দলের সঙ্গে চুক্তি করেন আরেক লঙ্কান ব্যাটসম্যান উপুল থারাঙ্গা।

আসন্ন মৌসুমে টি-টোয়েন্টি ক্রিকেটের দুই তারকা গেইল-যুবরাজের এই ক্লাবের হয়ে খেলা মোটামুটি চূড়ান্ত বলেই জানান ক্লাব প্রেসিডেন্ট মিলান পুল্লেনায়েগাম। মেলবোর্নের ইস্টার্ন ক্রিকেট অ্যাসোসিয়েশনে (তৃতীয় স্তর) খেলা এই দলটির ইতোমধ্যেই শ্রীলঙ্কান কিংবদন্তি সনাথ জয়সুরিয়াকে কোচ হিসাবে নিয়োগ করেছে।

৯৭ ডেস্ক

Read Previous

লুইস ঝড়ে প্রোটিয়াদের হেসেখেলে হারাল ওয়েস্ট ইন্ডিজ

Read Next

১৮ বছর বাদে পাকিস্তানে যাচ্ছে নিউজিল্যান্ড

Total
4
Share