মুশফিকের আক্ষেপ ঘোচানো শিরোপা জয়ের প্রতিশ্রুতি রেখেছেন সাইফউদ্দিন

মুশফিকের আক্ষেপ ঘোচানো শিরোপা জয়ের প্রতিশ্রুতি রেখেছেন সাইফউদ্দিন
Vinkmag ad

মোহাম্মদ সাইফউদ্দিনের অলরাউন্ড নৈপুণ্যে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে ৮ রানে হারিয়ে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) হ্যাটট্রিক শিরোপা জিতলো আবাহনী। হাতের চোটে সুপার লিগে খেলা হয়নি দলটির অধিনায়ক মুশফিকুর রহিমকে। ম্যাচ সেরার পুরষ্কার জেতা সাইফউদ্দিন জানালেন ডিপিএলে মুশফিকের কোনো শিরোপা না থাকার আক্ষেপ ঘোচাতে চেয়েছে তারা। টিম মিটিংয়ে মুশফিককে দেয়া প্রতিশ্রুতি রক্ষা করে আনন্দিত এই অলরাউন্ডার।

সুপার লিগের পঞ্চম রাউন্ড শেষে আবাহনী ও প্রাইম ব্যাংকের পয়েন্ট ছিল সমান ২২। ফলে আজ (২৬ জুন) শেষ রাউন্ডে দুই দলের মুখোমুখি লড়াইয়ে যে জিতবে সেই চ্যাম্পিয়ন হবে এমন সমীকরণ ছিল।

যেখানে আগে ব্যাট করে ৭ উইকেটে ১৫০ রানে থামে আবাহনী। ১৩ বলে ২১ রানের অপরাজিত ইনিংসে সাইফউদ্দিনের ছিল দারুণ ভূমিকা। বল হাতে প্রাইম ব্যাংকে একাই ধসিয়ে দেন এই পেস বোলিং অলরাউন্ডার। প্রাইম ব্যাংককে ৮ রানে হারানো ম্যাচে সাইফউদ্দিনের শিকার ৪ উইকেট।

লিগে আবাহনীর হয়ে নাম লেখানো মুশফিক সুপার লিগে খেলতে পারেন ২ ম্যাচ। এরপরই হাতে চোট পেয়ে ছিটকে যান টুর্নামেন্ট থেকে। দলের শিরোপা জয়ের পথে শেষ ম্যাচগুলো তাই খেলা হয়নি। তার অধিনায়কত্বেতো বটেই ডিপিএলে খেলোয়াড় হিসেবেও মুশফিকের এর আগে ছিল না কোনো শিরোপা। আর সেটি এবার আবাহনীর টিম মিটিংয়ে শেয়ার করেছেন সতীর্থদের সাথে।

যেখানে তার সতীর্থরা প্রতিশ্রুতি দেন এবার তার জন্য শিরোপার লড়াইয়ে নামবে আবাহনী। শিরোপা জয়ের পর প্রতিশ্রুতি রাখার আনন্দে উচ্ছ্বসিত আবাহনী অলরাউন্ডার সাইফউদ্দিন। বিশেষ করে শিরোপা নির্ধারণী ম্যাচে নিজেই ম্যাচ সেরার পুরষ্কার জিতে অগ্রণী ভূমিকা রাখেন।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সাইফউদ্দিন বলেন, ‘শুরুতেই আল্লাহকে ধন্যবাদ, হাজারও শোকরিয়া। এই ম্যাচটা অনেক চাপের ম্যাচ ছিল, কারণ যে জিতবে সে চ্যাম্পিয়ন। আর গত ম্যাচে শেখ জামালের সাথে হেরে আমরাও কিছুটা ব্যাকফুটে ছিলাম। কিন্তু মানসিকভাবে আমরা চাঙ্গা ছিলাম। এ ম্যাচে জয়ে অবদান রাখতে পেরে, ম্যাচ সেরা হয়ে আমি বেশ আনন্দিত। বিশেষ করে আমরা মুশফিক ভাইকে মিস করেছি গত কয়েকটি ম্যাচে।’

‘উনি শুধু আমাদের দল না, জাতীয় দলের একজন সিনিয়র ক্রিকেটার এবং অভিজ্ঞ খেলোয়াড়। এরকম বড় ম্যাচে উনাকে ছাড়া খেলা অনেক হতাশার ছিল। তারপরেও আমরা প্রতিশ্রুতিবদ্ধ ছিলাম, যেহেতু মুশফিক ভাই টিম মিটিংয়ে বলেছিল উনার ডিপিএলে কোনো শিরোপা নাই। আমরা উনার জন্য হলেও সেরাটা দিয়ে খেলেছি। আশা করি আমরা আমাদের কথা রাখতে পেরেছি।’

৯৭ প্রতিবেদক

Read Previous

সাইফউদ্দিনের অলরাউন্ড নৈপুণ্যে ডিপিএলে আবাহনীর হ্যাটট্রিক শিরোপা

Read Next

প্রচুর ফোন, ম্যাসেজ পেয়ে পাপন বললেন দর্শকরা উপভোগ করছেন

Total
1
Share