শিরোপা জিততে বদ্ধপরিকর খালেদ মাহমুদ সুজন

শিরোপা জিততে বদ্ধপরিকর খালেদ মাহমুদ সুজন

আগামীকাল পর্দা নামছে বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগ (ডিপিএল) ২০১৯-২০ এর। সুপার লিগের শেষ রাউন্ডের আগে শিরোপার স্বপ্ন টিকে আছে কেবল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও আবাহনী লিমিটেডের।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড শিরোপা জয়ের মিশনে নামবে। যেখান প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে হারাতে পারলেই শিরোপা নিশ্চিত ঐতিহ্যবাহী এই ক্লাবের।

ঢাকা লিগের সফলতম দল আবাহনী, শিরোপা জিতেছে ২০ বার। অন্যদিকে এবারের লিগে শক্ত দল গড়া প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব এর আগে শিরোপা জিতেছে কেবল ১ বার (২০১৪-১৫)।

শিরোপা নির্ধারণী ম্যাচে মুশফিকুর রহিমকে না পেলেও নিজের দলকে প্রাইম ব্যাংকের চেয়ে কোনভাবেই পিছিয়ে রাখছেন না আবাহনী কোচ খালেদ মাহমুদ সুজন।

খালেদ মাহমুদ সুজন বলেন, ‘কালকে (২৬ জুন) আমাদের লিগের শেষ খেলা প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের সঙ্গে এবং সেটাই শিরোপা নির্ধারনী ম্যাচ। আমি মনে করি খুবই গুরুত্বপূর্ন ম্যাচ আমাদের জন্য। অবশ্যই প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব খুবই শতিশালী একটি দল। আমরাও শক্তির দিক থেকে পিছিয়ে নেই। যে দল কাল ভালো খেলবে সেই দল চ্যাম্পিয়ন হবে।’

রাউন্ড রবিন লিগে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে হারিয়েছিল আবাহনী। মহাগুরুত্বপুর্ণ শিরোপা নির্ধারণী ম্যাচেও সেই ধারা বজায় রাখতে চান আবাহনী কোচ।

তিনি বলেন, ‘আশা করি আমরা প্রস্তুত আগামী কাল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে মোকাবেলা করতে। লিগের ফরম্যাটে তাদের সাথে আমাদের যে প্রথম খেলা ছিল সেখানে আমরা জয়ী হয়েছিলাম। আশা করি এই ম্যাচটাতেও ভালো করব। এবং কালকে জিতেই শিরোপা জিততে চাই।’

৯৭ প্রতিবেদক

Read Previous

চোটে পড়ে ছিটকে গেলেন বাটলার

Read Next

আইপিএল ফাইনালের একদিন পর শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ

Total
3
Share