মহারণে শতভাগ দিবে দল, শিরোপাতে চোখ প্রাইম ব্যাংক দলপতির

মহারণে শতভাগ দিবে দল, শিরোপাতে চোখ প্রাইম ব্যাংক দলপতির
Vinkmag ad

আগামীকাল পর্দা নামছে বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগ (ডিপিএল) ২০১৯-২০ এর। সুপার লিগের শেষ রাউন্ডের আগে শিরোপার স্বপ্ন টিকে আছে কেবল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও আবাহনী লিমিটেডের।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেডের বিপক্ষে আগামীকালের ম্যাচে জিতলেই শিরোপা জিতবে প্রাইম ব্যাংক। দলের ক্রিকেটারদের ফর্ম আমলে নিয়ে প্রাইম ব্যাংক দলপতি এনামুল হক বিজয় বলছেন সবাই সেরাটা দেবার চেষ্টা করবে। আর তেমনটা হলে শিরোপা জেতার ব্যাপারে আশাবাদী তিনি। আবাহনীকে শক্ত প্রতিপক্ষ মেনে বিজয় বলছেন ম্যাচটা আকর্ষণীয় হবে।

এক ভিডিও বার্তায় বিজয় বলেন, ‘আলহামদুলিল্লাহ, আমাদের টিম খুবই ভালো অবস্থানে আছে। যারা ফর্মে আছে তারা চেষ্টা করবে কালকে সেরাটা দেবার। আবাহনী অনেক শক্ত প্রতিপক্ষ। আশা করি আমাদের ম্যাচটা খুব জমকালো ও আকর্ষণীয় হবে। আমাদের টিমের সবাই খুবই প্রস্তুত ভালো ফল আনার জন্য। আশা করছি কালকের ম্যাচে আমাদের যারা আছে শতভাগ দিবে, দিয়ে চ্যাম্পিয়নশিপটা ধরার জন্য চেষ্টা করবে।’

রাউন্ড রবিন লিগ ও সুপার লিগ মিলে এখন অব্দি ১৫ ম্যাচ খেলেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। ৪ পরাজয়ের বিপরীতে জয় ১১ টিতে।

১২ ক্লাবের টুর্নামেন্টে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় সেরা দশে প্রাইম ব্যাংকের ২ ব্যাটসম্যান (রনি তালুকদার ও মোহাম্মদ মিঠুন) আছে। সেরা দশ বোলারের তালিকায়ও আছে ২ জন (শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

শিরোপা জয়ী দল পেতে শেষ দিন পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে। তাই এবারের লিগ যে জমজমাট হয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না। এমন টুর্নামেন্ট আয়োজনের জন্য বিসিবিকে ধন্যবাদ জানিয়েছেন এনামুল হক বিজয়।

‘প্রতিবারের মত এবারও ডিপিএলটা খুবই জমজমাট হয়েছে। বিসিবিকে অনেক ধন্যবাদ জানাচ্ছি।’

৯৭ প্রতিবেদক

Read Previous

বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ইংল্যান্ডকে জেতালেন লিভিংস্টোন

Read Next

চোটে পড়ে ছিটকে গেলেন বাটলার

Total
26
Share