বাটলারের ব্যাটে চড়ে অনায়াসে জিতল ইংল্যান্ড

বাটলারের ব্যাটে চড়ে অনায়াসে জিতল ইংল্যান্ড
Vinkmag ad

জস বাটলারের ব্যাটে চড়ে অনায়াসে জয় পেল ইংল্যান্ড। কার্ডিফে শ্রীলঙ্কার বিপক্ষে ১ম টি-টোয়েন্টি ম্যাচে তারা জয় পেয়েছে ৮ উইকেটের ব্যবধানে। সফরকারীদের ১২৯ রানের জবাবে ১৭ বল হাতে রেখে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় স্বাগতিকরা।

জস বাটলার টি-টোয়েন্টিতে তার ব্যাটিং ধারাবাহিকতা ধরে রেখেছেন। জেসন রয়ের সাথে উদ্বোধনী জুটিতে ৮০ রানের জুটি গড়েন। রয় ৩৬ রান করে আউট হলেও নিজে অর্ধশতক পূর্ণ করে অপরাজিত থেকে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন। ৫৫ বলে ৬৮ রান করে ম্যাচ সেরার পুরস্কারও আদায় করে নেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান। এছাড়া জনি বেয়ারস্টো ১৩ রানে অপরাজিত থাকেন।

শ্রীলঙ্কার পক্ষে দুশমান্থ চামিরা ও ইসুরু উদানা ১টি করে উইকেট নেন।

এর আগে টসে জিতে ব্যাটিংয়ে নামা শ্রীলঙ্কার ইনিংসে সর্বোচ্চ রান সংগ্রাহক দাসুন শানাকা। ৪৪ বলে ৫০ রান করে ইনিংসের শেষ বলে আউট হন। এছাড়া অধিনায়ক কুশল পেরেরা ৩০ ও ওপেনার ধানুশকা গুনাথিলাকা ১৯ রান করেন।

ইংলিশদের পড়ে পক্ষে স্যাম কারেন ও আদিল রশিদ ২টি করে উইকেট পান। এছাড়া মার্ক উড,ক্রিস জর্ডান ও লিয়াম লিভিংস্টোন ১টি করে উইকেট নেন।

আজ (২৪ জুন) কার্ডিফেই ২য় টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

সংক্ষিপ্ত স্কোরঃ

শ্রীলঙ্কাঃ ১২৯/৭ (২০), গুনাথিলাকা ১৯, ফার্নান্ডো ০, পেরেরা ৩০, মেন্ডিস ৯, ডি সিলভা ৩, শানাকা ৫০, হাসারাঙ্গা ৫, উদানা ৬*; ওকস ৩-০-১৪-০, কারেন ৩-০-২৫-২, উড ৪-০-৩৩-১, জর্ডান ৪-০-২৯-১, লিভিংস্টোন ২-০-৯-১, রশিদ ৪-০-১৭-২

ইংল্যান্ডঃ ১৩০/২ (১৭.১), রয় ৩৬, বাটলার ৬৮*, মালান ৭, বেয়ারস্টো ১৩*; চামিরা ৩.১-০-২৪-১, প্রদীপ ২-০-২৩-০, ধনঞ্জয়া ৪-০-৪০-০, উদানা ৪-০-৩০-১, হাসারাঙ্গা ৪-০-১২-০

ফলাফলঃ ইংল্যান্ড ৮ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ জস বাটলার (ইংল্যান্ড)।

৯৭ ডেস্ক

Read Previous

আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তোষ, জরিমানা গুনতে হচ্ছে মাহমুদউল্লাহ রিয়াদকে

Read Next

পিএসএল ফাইনাল খেলা হচ্ছেনা হায়দার-উমাইদের

Total
1
Share