জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের ৩ ফরম্যাটের স্কোয়াড ঘোষণা

জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের ৩ ফরম্যাটের স্কোয়াড ঘোষণা

বাংলাদেশের জিম্বাবুয়ে সফরের জন্য ৩ ভিন্ন ফরম্যাটের জন্য ৩ ভিন্ন স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তিন স্কোয়াডেই নাম আছে নুরুল হাসান সোহানের, টি-টোয়েন্টি স্কোয়াডে ডাক পেয়েছেন শামীম হোসেন।

একমাত্র টেস্টের জন্য ১৭ সদস্যের স্কোয়াড, ৩ টি ওয়ানডের জন্য ১৭ সদস্যের স্কোয়াড ও ৩ টি টি-টোয়েন্টির জন্য ১৬ সদস্যের স্কোয়াড দিয়েছেন নির্বাচকরা।

টেস্ট স্কোয়াডঃ

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, মোহাম্মদ সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাইম হাসান, আবু জায়েদ চৌধুরী রাহি, তাসকিন আহমেদ, এবাদত হোসেন ও শরিফুল ইসলাম।

ওয়ানডে স্কোয়াডঃ

তামিম ইকবাল (অধিনায়ক), নাইম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন ও শরিফুল ইসলাম।

টি-টোয়েন্টি স্কোয়াডঃ

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, নাইম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন ধ্রুব, শামীম হোসেন, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, শেখ মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

বাংলাদেশের জিম্বাবুয়ে সিরিজের সূচিঃ

একমাত্র টেস্ট- ৭-১১ জুলাই, হারারে

১ম ওয়ানডে- ১৬ জুলাই, হারারে
২য় ওয়ানডে- ১৮ জুলাই, হারারে
৩য় ওয়ানডে- ২০ জুলাই, হারারে

১ম টি-টোয়েন্টি – ২৩ জুলাই, হারারে
২য় টি-টোয়েন্টি- ২৫ জুলাই, হারারে
৩য় টি-টোয়েন্টি -২৭ জুলাই, হারারে।

৯৭ প্রতিবেদক

Read Previous

সেরা দশে ঢুকলেন ডি কক, শীর্ষ অলরাউন্ডার এখন জাদেজা

Read Next

শামীম হোসেনকে স্কোয়াডে রেখে প্রধান নির্বাচক দিলেন ব্যাখ্যা

Total
47
Share