এবার চোটে পড়ে সুপার লিগ থেকে ছিটকে গেলেন মুশফিক

এবার চোটে পড়ে সুপার লিগ থেকে ছিটকে গেলেন মুশফিক

চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএলে) ক্রিকেটারদের চোটের মিছিল যেন লম্বাই হচ্ছে। জিম্বাবুয়ে সফরের আগে জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটারই ভুগছেন চোটে, সে তালিকায় এবার যোগ হল মুশফিকুর রহিমের নাম।

তামিম ইকবাল, তাসকিন আহমেদের পর সুপার লিগের বাকি ম্যাচগুলো আর খেলা হচ্ছে না আবাহনী অধিনায়ক মুশফিকুর রহিমের। গতকাল (২১ জুন) মিরপুরে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে সুপার লিগের দ্বিতীয় ম্যাচে হাতে চোট পেয়েছেন তিনি। পুরো ম্যাচে অবশ্য খুব একটা সমস্যা হয়নি, তার দলও তুলে নেয় টানা দুই জয়।

চোট গুরুতর না হলেও সপ্তাহখানেকের বিশ্রামে থাকতে হচ্ছে মুশফিককে। ফলে সুপার লিগে আর দেখা যাবেনা। তবে জিম্বাবুয়ে সফর নিয়ে শঙ্কা আছে কিনা সেটি জানা যাবে এক সপ্তাহ পর পর্যবেক্ষন শেষে।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীস চৌধুরী এ প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে বলেন, ‘আজকে সকালে মুশফিকের হাতে সিটি স্ক্যান করা হয়েছে। সিটি স্ক্যানে বাম হাতের ইনডেক্স ফিঙ্গারে একটা ছোট হেয়ারলাইন ফ্যাকচারের অস্তিত্ব দেখা গেছে। আপাতত আমরা তাকে এক সপ্তাহের জন্য বিশ্রাম নিতে বলেছি।’

‘এক সপ্তাহ পরে আমরা আবার রিভিউ করব। যেহেতু হেয়ারলাইন ফ্র্যাকচার, আশা করছি সেরে উঠতে খুব একটা লম্বা সময় নেবে না। এক সপ্তাহ পর আমরা আবার ইনজুরিটা রিভিউ করব। রিভিউ করে আমরা পরবর্তী সিদ্ধান্ত নিব।’

উল্লেখ্য, এর আগে হাঁটুর চোটে সুপার লিগ থেকে ছিটকে যান প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের তামিম ইকবাল। মোহামেডান স্পোর্টিং ক্লাবের পেসার তাসকিন আহমেদ বাহাঁতে চোট পেয়ে ৫ সেলাই নিয়ে ছিটকে গেছেন এরপরই। তবে দুজনকেই জিম্বাবুয়ে সফরের আগে পুরোপুরি ফিট পাওয়া যাবে বলে আগেই জানিয়েছে বিসিবির মেডিকেল বিভাগ।কব্জির চোট থেকে সেরে উঠে অবশ্য সুপার লিগে খেলছেন আবাহনী লিমিটেডের লিটন দাস।

৯৭ প্রতিবেদক

Read Previous

আইপিএল বাদ দিয়ে পাকিস্তান ও বাংলাদেশ সফর করবেন বাটলার

Read Next

বাঁচা মরার ম্যাচে শেষ হাসি লেজেন্ডস অব রুপগঞ্জের

Total
1
Share