তিন দফায় বৃথা চেষ্টা, পয়েন্ট ভাগাভাগিতে সমাধান মাহমুদউল্লাহ, ফরহাদ রেজাদের

তিন দফায় বৃথা চেষ্টা, পয়েন্ট ভাগাভাগিতে সমাধান মাহমুদউল্লাহ, ফরহাদ রেজাদের
Vinkmag ad

তিন দফার চেষ্টাতেও ফল আনা সম্ভব হয়নি চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) সুপার লিগের গাজী গ্রুপ ক্রিকেটার্স ও প্রাইম দোলেশ্বরের ম্যাচে। তিনদিন ঘুরে শেষ পর্যন্ত আজ (২২ জুন) পয়েন্ট ভাগাভাগিতেই সন্তুষ্ট থাকতে হল দল দুটিকে।

গত ১৯ জুন গাজী গ্রুপ-প্রাইম দোলেশ্বর ম্যাচ দিয়েই সুপার লিগের যাত্রা শুরু হয়েছিল। তবে মাত্র ৯ বল মাঠে গড়ানোর পর বৃষ্টিতে পন্ড হয় ম্যাচ, ঐ দিন বাকি দুই ম্যাচও স্থগিত ঘোষণা করে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)। সেদিন জরুরী বৈঠকে সিদ্ধান্ত হয় পরদিন (২০ জুন) সুপার লিগের প্রথম রাউন্ড মাঠে গড়াবে একদম নতুন করে।

ফলে প্রথম ম্যাচে আবারও মুখোমুখি হয় গাজী গ্রুপ-প্রাইম দোলেশ্বর। এদিন আগে ব্যাট করে গাজী গ্রুপ ১২ ওভারে ৪ উইকেট হারিয়ে ৭৩ রান করার পর নামে বৃষ্টি। আবারও পরিত্যক্ত হয় ম্যাচ, অপেক্ষা রিজার্ভ ডে তে সম্পন্ন হওয়ার।

আজ (২২ জুন) রিজার্ভ ডে তে সকাল ৯ টায় পুনরায় শুরু করতে চেয়েও বৃষ্টি বাঁধায় সেটি আর সম্ভব হয়নি। গাজী গ্রুপ আর ব্যাট করার সুযোগ পায়নি, নতুন করে প্রাইম দোলেশ্বরের জন্য লক্ষ্য ঠিক হয়েছিল ৯ ওভারে ৬৭। কিন্তু শেষ পর্যন্ত টানা বৃষ্টিতে পয়েন্ট ভাগাভাগিতেই সমাধান খুঁজে নিতে হয় দুই দলকে।

প্রতি দুই রাউন্ড শেষে ফাঁকা দিনকে রিজার্ভ ডে হিসেবে রেখেছে সিসিডিএম। তবে রিজার্ভ ডে তেও খেলা পরিচালনা সম্ভব হয়নি।

পয়েন্ট ভাগাভাগি প্রসঙ্গে সিসিডিএমের সদস্য সচিব আলি হোসেন বলেন, ‘আমরা প্রতি দুই রাউন্ডের জন্য একদিন রিজার্ভ ডে রেখেছি। গাজী গ্রুপ আর প্রাইম দোলেশ্বরের ম্যাচটি আগের সূচির ছিল। বৃষ্টির কারণে এই ম্যাচ আজ রিজার্ভ ডে তে হওয়ার কথা ছিল। কিন্তু বৃষ্টির কারণে সেটিও হলো না। যেহেতু এই রাউন্ডের জন্য সামনে আর কোনো রিজার্ভ ডে নেই, সেজন্য দুই দলকে পয়েন্ট ভাগাভাগি করে নিতে হচ্ছে।’

এদিকে পয়েন্ট ভাগাভাগির পর ১৯ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বর অবস্থানে ফরহাদ রেজার প্রাইম দোলেশ্বর। ১৫ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থানে মাহমুদউল্লাহ রিয়াদের গাজী গ্রুপ ক্রিকেটার্স।

৯৭ প্রতিবেদক

Read Previous

পিসিবি ও ইউনুস খানের দুটি পথ দুটি দিকে গেছে বেঁকে

Read Next

বাবরদের বিদায় করে ফাইনালের পথে পেশোয়ার জালমি

Total
13
Share