শ্রীলঙ্কার বিপক্ষে ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াডে গার্টন চমক

শ্রীলঙ্কার বিপক্ষে ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াডে গার্টন চমক
Vinkmag ad

২৯ জুন থেকে শুরু হতে যাওয়া ইংল্যান্ড-শ্রীলঙ্কার ৩ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড। জফরা আর্চার, বেন স্টোকসরা না থাকলেও ইংলিশ প্রধান কোচ ক্রিস সিলভারউড ১৬ সদস্যের শক্তিশালী স্কোয়াড ঘোষণা করেছেন।

সাসেক্সের ফাস্ট বোলার জর্জ গার্টন প্রথমবারের মত ইংলিশ স্কোয়াডে সুযোগ পেয়েছেন। বাঁহাতি এই ফাস্ট বোলারের উন্নতি গত কয়েক বছর ধরে পর্যবেক্ষণ করা হচ্ছে বলে জানান ইংলিশ কোচ। দলে তার নির্বাচনে তার গতি প্রভাবক হয়েছে বলে জানান তিনি।

২৪ বছর বয়সী গার্টন ২৪ টি লিস্ট এ ম্যাচ খেলে উইকেট নিয়েছেন ২৯ টি। ওভারপ্রতি ৬ এর বেশি রান দেওয়া গার্টন নজর কেড়েছেন তার গতি দিয়েই।

ইনজুরির কারণে একাধিক ক্রিকেটার এই সিরিজে বিবেচনায় আসেননি বলে জানান সিলভারউড। ডান কনুইয়ের ইনজুরির জন্য জফরা আর্চার, অ্যাবডমিনাল ইনজুরির কারণে সাকিব মাহমুদ, সাইড স্ট্রেইনের জন্য রিস টপলি, লোয়ার ব্যাকে স্ট্রেস ফ্র্যাকচারের কারণে ওলি স্টোন বিবেচিত হননি।

ভাঙা আঙ্গুল সেরে উঠছে বেন স্টোকসের। এই সিরিজে না থাকলেও আগামী মাসে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে স্টোকস থাকবেন বলে আশাবাদী সিলভারউড।

শ্রীলঙ্কার বিপক্ষে ইংল্যান্ডের ওয়ানডে স্কোয়াডঃ

এউইন মরগান (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কারেন, টম কারেন, ল্যাম ডসন, জর্জ গার্টন, লিয়াম লিভিংস্টোন, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।

সিরিজের সূচিঃ

১ম ওয়ানডে- ২৯ জুন, ডারহাম
২য় ওয়ানডে- ১ জুলাই, লন্ডন
৩য় ওয়ানডে- ৪ জুলাই, ব্রিস্টল।

৯৭ ডেস্ক

Read Previous

দারুণ শুরুর পরও স্বস্তিতে নেই ভারত

Read Next

টুর্নামেন্টের স্বার্থে জরুরী বৈঠকে সুপার লিগের নতুন সূচি

Total
10
Share