ডিপিএল সুপার লিগঃ ১ ম্যাচ পরিত্যক্ত, ২ ম্যাচ স্থগিত

বৃষ্টিতে পন্ড দোলেশ্বর-গাজী গ্রুপ ম্যাচ
Vinkmag ad

বৃষ্টি বাঁধায় বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগ (ডিপিএল) ২০২০-২১ সুপার লিগের প্রথম রাউন্ড পণ্ড। মিরপুরে দিনের প্রথম ম্যাচ পরিত্যক্ত হলেও পরের দুইটি স্থগিত করেছে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম)। ম্যাচ দুইটি পরবর্তীতে কখন মাঠে গড়াবে সেটির সিদ্ধান্ত আসবে আজ (১৯ জুন ) সন্ধ্যার সভায়।

দিনের প্রথম ম্যাচে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ও গাজী গ্রুপ ক্রিকেটার্স মুখোমুখি হয়। তবে টস হেরে মাত্র ১.৩ ওভার ব্যাট করতে পারে প্রাইম দোলেশ্বর। তবে তারপরেই বৃষ্টি নামে, যা থামেনি ম্যাচের নির্ধারিত সময় শেষ হওয়ার পরেও। পয়েন্ট ভাগাভাগিতে সন্তুষ্ট থাকতে হয় গাজী গ্রুপ ও প্রাইম দোলেশ্বরকে।

দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হওয়ার কথা শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। বৃষ্টির কারণে এই ম্যাচটির সাথে স্থগিত করা হয় সন্ধ্যা সাড়ে ৬ টার আবাহনী-মোহামেডানের মধ্যকার হাই ভোল্টেজ ম্যাচও।

স্থগিত হওয়া পরের দুইটি ম্যাচ কবে অনুষ্ঠিত হবে তা জানা যাবে সিসিডিএমের আজ সন্ধ্যার সভার পর।

সিসিডিএম সদস্য সচীব আলি হোসেন এ প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে বলেন, ‘বৃষ্টির কারণে সকালের ম্যাচটি পরিত্যক্ত হয়েছে। বৃষ্টি না কমায় শেখ জামাল আর প্রাইম ব্যাংকের দুপুরে যে ম্যাচটি হওয়ার কথা সেটি স্থগিত করা হয়েছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি, সন্ধ্যায় আবাহনী ও মোহামেডানের মধ্যকার ম্যাচটিও স্থগিত রাখার।’

‘এই বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি বডিলি শিফট হবে কিনা। আজ সন্ধ্যায় সিসিডিএমের একটি মিটিং আছে, সেখানে সিদ্ধান্ত হবে স্থগিত হওয়া ম্যাচ কবে হবে।’

অন্যদিকে বিকেএসপিতে মাঠে গড়ানোর কথা ছিলে রেলিগেশন পর্বের লেজেন্ডস অব রুপগঞ্জ ও পারটেক্স স্পোর্টিং ক্লাবের ম্যাচও। তবে বৃষ্টির কারণে টস হলেও মাঠে গড়ায়নি কোনো বল। ম্যাচটিও পরবর্তীতে কোনো সুবিধাজনক সময় আয়োজন করবে সিসিডিএম।

৯৭ প্রতিবেদক

Read Previous

রেলিগেশন লিগের প্রথম ম্যাচ স্থগিত

Read Next

জিম্বাবুয়ে সফরের আগে শঙ্কা নেই তামিম-লিটন-তাসকিনদের নিয়ে

Total
20
Share