হার না মানা সেঞ্চুরিতে দলকে জেতালেন উসমান খাজা

হার না মানা সেঞ্চুরিতে দলকে জেতালেন উসমান খাজা
Vinkmag ad

উসমান খাজার হার না মানা সেঞ্চুরিতে জয়যাত্রা অব্যাহত থাকলো ইসলামাবাদ ইউনাইটেডের। টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচে পেশোয়ার জালমিকে তারা হারিয়েছে ১৫ রানের ব্যবধানে। এর ফলে টেবিলের শীর্ষস্থান ধরে রাখলো ইসলামাবাদ।

প্রথমে ব্যাটিংয়ে নেমে ২৪৭ রানের বড় সংগ্রহ দাঁড় করায় ইসলামাবাদ ইউনাইটেড। জবাবে দাঁতে দাঁত চেপে লড়াই করলেও ২৩২ রানে এসে থামতে হয় পেশোয়ারকে।

ইসলামাবাদের ইনিংসে পাদপ্রদীপের সমস্ত আলোটুকু নিয়ে নেন উসমান খাজা। শাদাব খানের অনুপস্থিতিতে এদিন অধিনায়কের দায়িত্ব পেয়ে যেন আরো বেশি দানবীয় আকার ধারণ করে তার ব্যাটিং। ওপেনিংয়ে নেমে ৫৬ বলে ১৩ চার ও ৩ ছয়ে ১০৫ রান করে শেষ পর্যন্ত অপরাজিত থাকেন তিনি। ম্যাচ সেরার পুরস্কারও তার হাতে যায়।

এছাড়াও কলিন মুনরো ৪৮, আসিফ আলি ৪৩ এবং ব্রেন্ডন কিং অপরাজিত ৪৬ রান করে দলের ইনিংস আড়াইশোর কাছাকাছি নিয়ে যেতে অবদান রাখেন।

পেশোয়ারের ব্যাটিংয়ে দুই হাফ সেঞ্চুরি আসলেও জয়ের কিনারায় যেতে পারেনি। শোয়েব মালিক সর্বোচ্চ ৬৮ এবং কামরান আকমল ৫৩ রান করেন। ৮ বলে ২৯ রান করে ঝড়ো ইনিংস উপহার দেন শেরফানে রাদারফোর্ড।

ইসলামাদের পক্ষে আকিফ জাভেদ ৩টি এবং হুসাইন তালাত ২টি উইকেট নেন।

সংক্ষিপ্ত স্কোরঃ

ইসলামাবাদ ইউনাইটেডঃ ২৪৭/২ (২০), খাজা ১০৫*, মুনরো ৪৮, আসিফ ৪৩, কিং ৪৬*; রিয়াজ ৪-০-৩৬-০, গুল ৪-০-৫৬-১, আসিফ ৪-০-৫৪-০, আবরার ৩-০-৪৮-০, মালিক ২-০-১৪-১, সালামখেইল ৩-০-৩৮-০

পেশোয়ার জালমিঃ ২৩২/৬ (২০), জাজাই ০, আকমল ৫৩, ইমাম ৭, মালিক ৬৮, পাওয়েল ১৪, রাদারফোর্ড ২৯, রিয়াজ ২৮*, আসিফ ২০*; জাভেদ ৪-০-৪৩-৩, হাসান ৪-০-৩০-১, গহর ৪-০-৬৫-০, ফাওয়াদ ৪-০-৫১-০, তালাত ৪-০-৩৭-২

ফলাফলঃ ইসলামাবাদ ইউনাইটেড ১৫ রানে জয়ী

ম্যাচ সেরাঃ উসমান খাজা (ইসলামাবাদ ইউনাইটেড)।

৯৭ ডেস্ক

Read Previous

সাকিবের ফেরার ম্যাচে হারলো মোহামেডান

Read Next

কোয়ালিফায়ারের আশা টিকে রইল করাচি কিংসের

Total
1
Share