চোটে পড়েছেন তামিম, খেলা হচ্ছেনা সুপার লিগ

চোটে পড়েছেন তামিম, খেলা হচ্ছেনা সুপার লিগ
Vinkmag ad

হাঁটুর চোটে পড়া তামিম ইকবাল খেলতে পারবেন না চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) সুপার লিগ। জিম্বাবুয়ে সিরিজের আগে পুরো ফিট তামিমকে পেতে বিশ্রাম দেওয়া হয়েছেন দু সপ্তাহের।

তামিমের হাঁটুর এই চোট পুরোনো। ডিপিএলের মাঝপথেও তামিমকে না খেলানোর জন্য প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে চিঠিও দেওয়া হয়েছিল। তবে শেষ পর্যন্ত রাউন্ড রবিন পর্বের পুরোটাই খেলানো হয় তাকে।

আজ (১৭ জুন) প্রাইম ব্যাংক রাউন্ড রবিন পর্বের শেষ ম্যাচ খেলে খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে। যেখানে ১০ ওভারে নেমে আসা ম্যাচে তামিমের প্রাইম ব্যাংক ৫ উইকেটে জিতেছিল। তামিম আউট হওয়ার আগে করেছেন ৯ রান।

ম্যাচ শেষে তামিমের চোটের বিষয়ে ‘ক্রিকেট৯৭’ কে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের ম্যানেজার শিকদার আবুল হাশেম বলেন, ‘তামিমকে সুপার লিগে পাওয়া যাবেনা। তাকে বিসিবির নির্দেশনা মতে ২ সপ্তাহের বিশ্রামে থাকতে বলা হয়েছে। মূলত তার হাঁটুর পুরোনো চোট যেন জিম্বাবুয়ের সফরের আগে খারাপের দিকে না যায় সেজন্যই এমন সিদ্ধান্ত।’

উল্লেখ্য, চলতি মাসের শেষদিকে একটি টেস্ট, সমান তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ খেলতে জিম্বাবুয়ে সফরে যাবে বাংলাদেশ।

৯৭ প্রতিবেদক

Read Previous

আরেক দফা বেতন বাড়ছে মুশফিক-তামিমদের

Read Next

মানবিক দিক বিবেচনায় সাকিবকে ছাড়ছে মোহামেডান

Total
10
Share