সাব্বির-সানি ইস্যুতে শাস্তি পাচ্ছেন দুজনই

সাব্বির-সানি ইস্যুতে শাস্তি পাচ্ছেন দুজনই

সাব্বির রহমানের বিরুদ্ধে ওঠা ইলিয়াস সানিকে ইট মারা ও গালিগালাজের অভিযোগ প্রমাণিত হয়নি। ফলে বড় শাস্তি থেকে বেঁচে যাচ্ছেন লেজেন্ডস অব রুপগঞ্জের এই ব্যাটসম্যান। সাথে বিবাদে জড়ানোয় শাস্তি পেতে হতে পারে অভিযোগ করা শেখ জামাল ধানমন্ডি ক্লাবের ইলিয়াস সানিকেও।

গতকাল (১৬ জুন) ক্রিকেট পাড়ার অন্যতম আলোচনার বিষয় হয়ে দাঁড়ায় সাব্বির-সানির বিবাদের বিষয়টি। যেখানে চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএলের) শেখ জামাল ধানমন্ডি ও ওল্ড ডিওএইচএসের মধ্যকার ম্যাচ চলাকালীন ঘটনাটি ঘটে।

বিকেএসপির ৩ নম্বর মাঠে ফিল্ডিং করছিলেন ইলিয়াস সানি। যেখানে সাব্বিরের লেজেন্ডস অব রুপগঞ্জের খেলা শুরু হওয়ায়র অপেক্ষা পাশের ৪ নম্বর মাঠে। নির্ধারিত সময়ের আগে সাব্বির খেলা দেখতে দাঁড়িয়ে যান ৩ নম্বর মাঠে শেখ জামাল ও ওল্ড ডিওএইএচএসের।

আর তখনই সাব্বির ফিল্ডিং করা সানিকে উদ্দেশ্য করে গালিগালাজ, বর্ণ বাদী আচরণ সহ ইট ছুঁড়ে মারেন বলে অভিযোগ ওঠে। এ নিয়ে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসকে (সিসিডিএম) লিখিত অভিযোগও দেয় শেখ জামাল।

তবে বিষয়টি খতিয়ে দেখে সিসিডিএম জানাচ্ছে অভিযোগ প্রমাণিত হয়নি। শাস্তি পেলে দুই পক্ষই পাবেন দিয়েছেন এমন আভাসও।

সিসিডিএমের একট সূত্র জানাচ্ছে, ‘যে অবস্থা দেখছি যে সাব্বিররে… বানিয়ে ফেলছে অনেক জায়গায়। তদন্ত করতে গিয়ে দেখি যে কেউই বলতে পারে না যে ওইটা সাব্বিরই মারছে আর গালি দিছে। ওই দলও বলতে পারে না আর ওই দলের ম্যানেজারও বলতে পারে না।’

‘ইট যে সাব্বিরই মারছে এটারও তো কেউ প্রমাণ দিতে পারে নাই। শাস্তি উভয় পক্ষেরই হবে। কারণ ওই তো গালি-গালাজ করছে।’

উল্লেখ্য, ঘটনায় সংশ্লিষ্ট দুই পক্ষের শাস্তি কেমন হতে যাচ্ছে তা সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে জানাবে সিসিডিএম।

৯৭ প্রতিবেদক

Read Previous

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের ধারাভাষ্য কক্ষে তারার মেলা

Read Next

বঙ্গবন্ধু ডিপিএলের প্রথম সেঞ্চুরি মিজানুর রহমানের

Total
6
Share