টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের ধারাভাষ্য কক্ষে তারার মেলা

টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে থাকছে রিজার্ভ ডে

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের পক্ষ থেকে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য নয় সদস্যের কমেন্ট্রি প্যানেল ঘোষণা করা হয়েছে। সাউদাম্পটনের রোজ বোলের ধারাভাষ্য কক্ষ থাকছেন একাধিক কিংবদন্তি ক্রিকেটার। ভারতীয়দের মধ্যে সুনীল গাভাস্কারের সঙ্গে আছেন দীনেশ কার্তিক।

আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল নিয়ে উত্তেজনা এখন চরমে। আগামীকাল শুক্রবার (১৮ জুন) থেকেই শুরু হতে চলেছে বহু প্রতীক্ষিত আইসিসি টেস্ট চ্যাম্পিয়শিপের ফাইনাল। যেখানে মুখোমুখি হবে ভারত এবং নিউজিল্যান্ড।

মাঠে খেলবে ভারত, নিউজিল্যান্ডের একাধিক তারকা ক্রিকেটার। আর তাঁদের খেলা টিভি দর্শকদের সামনে বর্ণনা করে শোনাবেন তারকা খ্যাতি সম্পন্ন ধারাভাষ্যকাররা।

যাঁদের গলা শুনতে পাবেন, তাঁরাও প্রত্যেকে ক্রিকেটের কিংবদন্তী;

নাসের হুসাইন, সাইমন ডুল, মাইকেল আথারটন, ইয়ান বিশপ, কুমার সাঙ্গাকারা, ইশা গুহ, সুনীল গাভাস্কার, দীনেশ কার্তিক ও ক্রেইগ ম্যাকমিলান।

স্টার স্পোর্টস এই ম্যাচের মূল ব্রডকাস্টার। এই চ্যানেলটি হিন্দি, ইংলিশ, তামিল, তেলেগু ও কান্নাডা- এই ৫ ভাষায় সম্প্রচার করবে ম্যাচটি। ভারতীয় দর্শকরা ডিজনি প্লাস হটস্টারে দেখতে পাবেন ম্যাচ। নেপাল, মালদ্বীপ, ভুটান ও শ্রীলঙ্কাতেও ম্যাচ দেখা যাবে স্টার স্পোর্টসে।

এশিয়ার অন্যান্য দেশে- বাংলাদেশে গাজী টিভি, আফগানিস্তানে আরটিএ স্পোর্ট ও সংযুক্ত আরব আমিরাতে এতিসালাত-ক্রিকলাইফ সরাসরি সম্প্রচার করবে ম্যাচটি। বাংলাদেশে র‍্যাবিটহোলেও দেখা যাবে ম্যাচ।

নিউজিল্যান্ডে স্কাই স্পোর্টস, অস্ট্রেলিয়াতে ফক্স স্পোর্টস, সাব-সাহারান দেশগুলোরতে সুপারস্পোর্ট ও যুক্তরাজ্যে স্কাই স্পোর্টসের সঙ্গে পার্টনারশিপ করেছে আইসিসি। যুক্তরাষ্ট্র ও কানাডাতে হটস্টার ও উইলো টিভিতে দেখা যাবে। ইএসপিএন প্লাসে দেখা যাবে শুধুমাত্র যুক্তরাষ্ট্রে। ক্যারিবিয়ানে ম্যাচ দেখা যাবে ফ্লো স্পোর্টসে।

যেসব দেশে আইসিসির ব্রডকাস্ট পার্টনার নেই সেসব দেশে আইসিসি ডট টিভিতে লাইভ স্ট্রিমিং দেখা যাবে। রেজিস্ট্রেশন করে সমর্থকরা বিনামূল্যে দেখতে পাবে ম্যাচ।

৯৭ ডেস্ক

Read Previous

ইলিয়াস সানিকে উপর্যুপরি ইট মেরে সাব্বির করেছেন গালিগালাজও

Read Next

সাব্বির-সানি ইস্যুতে শাস্তি পাচ্ছেন দুজনই

Total
1
Share