ইলিয়াস সানিকে উপর্যুপরি ইট মেরে সাব্বির করেছেন গালিগালাজও

ইলিয়াস সানিকে উপর্যুপরি ইট মেরে সাব্বির করেছেন গালিগালাজও

একসময়ে সাব্বির রহমানকে ভাবা হত বাংলাদেশ দলের ভবিষ্যত তারকা। দেশের হয়ে ২ টি বিশ্বকাপ খেলা সাব্বিরের ক্রিকেট মাঠে ভালো দিন গত হয়েছে আগেই। ২৯ বছর বয়সী এই ব্যাটসম্যান অবশ্য ক্যারিয়ারজুড়ে অক্রিকেটীয় কারণেই আলোচনায় থেকেছেন বেশি। একাধিকবার শৃঙ্খলাভঙ্গের অভিযোগ এসেছে তার বিরুদ্ধে। যে তালিকায় যুক্ত হয়েছে আরও এক ঘটনা।

আজ সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর ৩ নম্বর গ্রাউন্ডে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাবের মধ্যকার খেলা চলাকালীন সময়ে শেখ জামালের ক্রিকেটার ইলিয়াস সানিকে বিনা কারণে উপুর্যপরি ইট ছুঁড়ে মেরেছেন।

শুধু এতেই শেষ হয়নি, সাব্বির অকথ্য ভাষায় গালিগালাজও করেন, উচ্চস্বরে ইলিয়াস সানিকে ‘ওই কাইল্যা, কাইল্যা, কাইল্যা ইলিয়াস’ বলে ডাকেন। যা অশোভন ও বর্ণবৈষম্যমূলক আচরণ বলে মনে করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

এটাকে শাস্তিযোগ্য অপরাধ উল্লেখ করে সাব্বির রহমানের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে ডিপিএল আয়োজক সিসিডিএম (দ্য ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস) এর চেয়ারম্যানের কাছে লিখিত অভিযোগ করেছে শেখ জামাল।

No description available.
শেখ জামাল ধানমন্ডি ক্লাবের করা লিখিত অভিযোগ

এবারের ডিপিএলে লেজেন্ডস অব রুপগঞ্জের হয়ে খেলছেন সাব্বির রহমান। ১০ ম্যাচ খেলে কেবল ১ বার ৩০ রানের গন্ডি পার করেছেন তিনি। টি-টোয়েন্টি ব্যাটসম্যান হিসাবে পরিচিত হলেও এখন অব্দি এবারের আসরে সাব্বিরের স্ট্রাইক রেট ৯৮.৬৯।  ডিপিএলের এবারের আসরে সাব্বির রহমানের রান- ২৩, ২৩, ১৮, ১৬, ১৪*, ০, ৪১, ১, ১৫।

সাব্বিরের ফর্মের মত তার দলের অবস্থাও নাজুক। ১০ ম্যাচে ৩ জয় নিয়ে দলের অবস্থান ৯ নম্বরে।

৯৭ প্রতিবেদক

Read Previous

পিএসএল থেকে ছিটকে গেলেন ফাফ ডু প্লেসিস

Read Next

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের ধারাভাষ্য কক্ষে তারার মেলা

Total
27
Share