আবারও শেখ জামালের জয়ের নায়ক জিয়া

ব্যাটে-বলে আলো ছড়িয়ে শেখ জামালকে জেতালেন জিয়া

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগে সুপার লিগে যাবার আশা জিইয়ে রাখল শেখ জামাল ধানমন্ডি ক্লাব। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর ৩ নম্বর গ্রাউন্ডে ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাবকে ১৬ রানে হারিয়েছে নুরুল হাসান সোহানের দল।

বৃষ্টির কারণে ১৩ ওভারে নেমে আসা ম্যাচে আগে ব্যাট করে শেখ জামাল। এদিন শেখ জামালের একাদশে ফেরেন মোহাম্মদ আশরাফুল। সৈকত আলির সঙ্গে ৭.২ ওভার স্থায়ী জুটিতে ৬৯ রান যোগ করেন আশরাফুল।

তবে টানা দুই বলে ফেরেন দুজন। ২৩ বলে ২ চার ও ৩ ছক্কায় ৩৭ রান করেন সৈকত আলি, ২২ বলে ২ টি করে চার ও ছক্কায় ২৬ রান করেন আশরাফুল।

এরপর দ্রুত রান তোলার তাগিদে নিয়মিত বিরতিতে উইকেট হারায় শেখ জামাল। ১৩ ওভারে ৮ উইকেটে ১২০ রান করে থামে তারা। ওল্ড ডিওএইচএসের পক্ষে একাই ৫ উইকেট নেন আনিসুল ইসলাম ইমন। ৫ উইকেট নিলেও ২ ওভারে ২৩ রান হজম করেন তিনি।

ব্যাট হাতেও ইমন শুরুটা খারাপ করেননি ইমন। জিয়াউর রহমানের বলে বোল্ড হবারা আগে ১ টি করে চার ও ছয়ে ১৪ রান করেন তিনি। অপর ওপেনার প্রীতম কুমার ফেরেন ৫ রান করে।

২০ রানে ২ উইকেট হারানোর পর মাহমুদুল হাসান জয় ও রায়ান রাফসান ওল্ড ডিওএইচএসকে জয়ের স্বপ্ন দেখান। তবে পরবর্তীতে এই দুজন ছাড়া আর কেউই দলের হয়ে অবদান রাখতে পারেননি। ২৫ বলে ২ টি করে চার ও ছক্কায় ৩৩ রান করেন মাহমুদুল হাসান জয়। ৩৬ রান করা রায়ান রাফসান ২৮ বল খেলেন, চার মারেন ২ টি, ছক্কা ১ টি।

৭ উইকেটে ১০৪ রান করে থামে ওল্ড ডিওএইচএস। শেখ জামালের পক্ষে ২ টি করে উইকেট নেন এবাদত হোসেন, সালাউদ্দিন শাকিল ও জিয়াউর রহমান।

সংক্ষিপ্ত স্কোরঃ

শেখ জামাল ধানমন্ডি ক্লাব ১২০/৮ (১৩), সৈকত ৩৭, আশরাফুল ২৬, জিয়া ১২, ইমরুল ১১, নুরুল ১১, এনাম ৪, তানবীর ৬, সানি ৩, শুভ ২*, এবাদত ০*; রাকিবুল ৩-০-২৪-১, পায়েল ৩-০-২১-১, ইমন ২-০২৩-৫

ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব ১০৪/৭ (১৩), ইমন ১৪, প্রীতম ৫, জয় ৩৩, রায়ান ৩৬, মোহাইমিনুল ৭, রাকিব ০, রাকিন ৪*, আলিস ০, রাকিবুল ০*; এবাদত ৩-০-২৩-২, শাকিল ৩-০-২০-২, জিয়া ৩-০-২৮-২

ফলাফলঃ শেখ জামাল ধানমন্ডি ক্লাব ১৬ রানে জয়ী

ম্যাচসেরাঃ জিয়াউর রহমান (শেখ জামাল ধানমন্ডি ক্লাব)।

৯৭ প্রতিবেদক

Read Previous

সুপার ওভারে গড়ানো ম্যাচে জিতল মোহামেডান

Read Next

টেস্ট র‍্যাংকিংয়ে আবারও শীর্ষস্থানে স্টিভ স্মিথ

Total
14
Share