টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালঃ সরাসরি দেখবেন যেভাবে

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালঃ সরাসরি দেখবেন যেভাবে

আগামী ১৮ জুন থেকে ক্রিকেটপ্রেমীদের চোখ থাকবে সাউদাম্পটনে। সেখানে যে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে লড়বে ভারত ও নিউজিল্যান্ড। এই মহারণ বিশ্বজুড়ে সরাসরি দেখতে পারবে ক্রিকেটপ্রেমী দর্শকরা।

আইসিসির সর্বশেষ হালনাগাদকৃত র‍্যাংকিংয়ে নিউজিল্যান্ড শীর্ষ টেস্ট দল, ভিরাট কোহলির ভারত আছে ২ নম্বরে। জমজমাট এই লড়াই বিশ্বের বিভিন্ন প্রান্তে দেখাবে ভিন্ন ভিন চ্যানেল।

স্টার স্পোর্টস এই ম্যাচের মূল ব্রডকাস্টার। এই চ্যানেলটি হিন্দি, ইংলিশ, তামিল, তেলেগু ও কান্নাডা- এই ৫ ভাষায় সম্প্রচার করবে ম্যাচটি। ভারতীয় দর্শকরা ডিজনি প্লাস হটস্টারে দেখতে পাবেন ম্যাচ। নেপাল, মালদ্বীপ, ভুটান ও শ্রীলঙ্কাতেও ম্যাচ দেখা যাবে স্টার স্পোর্টসে।

এশিয়ার অন্যান্য দেশে- বাংলাদেশে গাজী টিভি, আফগানিস্তানে আরটিএ স্পোর্ট ও সংযুক্ত আরব আমিরাতে এতিসালাত-ক্রিকলাইফ সরাসরি সম্প্রচার করবে ম্যাচটি। বাংলাদেশে র‍্যাবিটহোলেও দেখা যাবে ম্যাচ।

নিউজিল্যান্ডে স্কাই স্পোর্টস, অস্ট্রেলিয়াতে ফক্স স্পোর্টস, সাব-সাহারান দেশগুলোরতে সুপারস্পোর্ট ও যুক্তরাজ্যে স্কাই স্পোর্টসের সঙ্গে পার্টনারশিপ করেছে আইসিসি। যুক্তরাষ্ট্র ও কানাডাতে হটস্টার ও উইলো টিভিতে দেখা যাবে। ইএসপিএন প্লাসে দেখা যাবে শুধুমাত্র যুক্তরাষ্ট্রে। ক্যারিবিয়ানে ম্যাচ দেখা যাবে ফ্লো স্পোর্টসে।

যেসব দেশে আইসিসির ব্রডকাস্ট পার্টনার নেই সেসব দেশে আইসিসি ডট টিভিতে লাইভ স্ট্রিমিং দেখা যাবে। রেজিস্ট্রেশন করে সমর্থকরা বিনামূল্যে দেখতে পাবে ম্যাচ।

৯৭ প্রতিবেদক

Read Previous

অংশগ্রহণ করেই বাংলাদেশ পাচ্ছে ১ লক্ষ মার্কিন ডলার

Read Next

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালঃ ভারতের স্কোয়াড ঘোষণা

Total
1
Share