যাচ্ছেতাই ব্যাটিংয়ে সহজ লক্ষ্য পেয়েও হেরেছে লেজেন্ডস অব রুপগঞ্জ

যাচ্ছেতাই ব্যাটিংয়ে সহজ লক্ষ্য পেয়েও হেরেছে লেজেন্ডস অব রুপগঞ্জ

প্রাইম দোলেশ্বর ও লেজেন্ডস অব রুপগঞ্জের ম্যাচে যেন প্রতিযোগিতা হয়েছিল কারা সবচেয়ে বাজে ব্যাটিং প্রদর্শন করতে পারে। লো স্কোরিং ম্যাচে রুপগঞ্জকে ১৪ রানে হারিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থান নিশ্চিত করলো প্রাইম দোলেশ্বর।

দুই দলের মিলে সর্বোচ্চ ব্যক্তিগত ৩০ রানের ইনিংস লেজেন্ডস অব রুপগঞ্জের আল আমিন জুনিয়রের। যদিও এরপরেও পরাজয়ই বরণ করে নিতে হয় তার দলকে।

টস হেরে আগে ব্যাট করা প্রাইম দোলেশ্বর স্কোরবোর্ডে তুলতে পারে সাকূল্যে ১১৮ রান। সহজ লক্ষ্য পেয়েও লেজে গোবরে ব্যাটিংয়ে ৯ ম্যাচে ৬ষ্ঠ পরাজয়ের স্বাদ পেল রুপগঞ্জ। যেখানে প্রাইম দোলেশ্বরের এটি ৬ষ্ঠ জয়।

প্রাইম দোলেশ্বরের দুই ওপেনার ইমরান উজ্জামান (৫)ও মোহাম্মদ শরিফুল্লাহকে (২) দলীয় ৭ রানে ফেরান দুই স্পিনার নাবিল সামাদ ও সানজামুল ইসলাম। ২৯ রানে রান আউটে কাটা পড়ে বিদায় নেয় সাইফ হাসানও (১৬)।

২৯ রানে তিন উইকেট হারানোর পর আগের ম্যাচে ফিফটি হাঁকানো ফজলে রাব্বি ও মার্শাল আইয়ুবের ৩৯ রানের জুটি। দোলেশ্বর ইনিংসেরই এটি সর্বোচ্চ রানের জুটি। এদিন অবশ্য ৩৮ বলে ২৯ রানের ইনিংস খেলে কেবল দলকে আরও বড় লজ্জার হাতে বাঁচান ফজলে। তবে সেটিই হয়ে যায় ম্যাচ জেতানো ইনিংস।

নিয়মিত বিরতিতে উইকেট হারিয়ে ১১৮ রানে গুটিয়ে যাওয়ার পথে প্রাইম দোলেশ্বরের হয় মার্শাল আইয়ুবের ১৩ ও শামীম হোসেন পাটোয়ারীর ব্যাট থেকে আসে ১৭ রান। লেজেন্ডস অব রুপগঞ্জের হয়ে সর্বোচ্চ তিন উইকেট মোহাম্মদ শহীদের।

লক্ষ্য তাড়ায় নেমে অনেকটা একই রকম পরিণতি রুপগঞ্জের। ৮ রানে হারায় ২ উইকেট, ওপেনার পিনাক ঘোষকে (৫) ফিরতি ক্যাচে সাজঘরের পথ দেখান শরিফুল্লাহ। তিন নম্বরে নেমে সাব্বির রহমান (১) ব্যর্থ হয়েছেন আরেক দফা।

সেখান থেকে ৩৩ রানের জুটি আল আমিন জুনিয়র ও ওপেনার আজমির আহমেদের। ১৯ বলে ২৩ রান করে আজমির বোল্ড হয়েছেন এনামুল হক জুনিয়রের বলে। এরপরও জয়টা ছিল সহজ দূরত্বেই। কিন্তু এলোমেলো ব্যাটিংয়ে ৮ উইকেট হারিয়ে ১০৪ রানেই থামে রুপগঞ্জ।

আল আমিন ৩৩ বলে ৩০ রান করে ফেরেন ৫ম ব্যাটসম্যান হিসেবে। তার বিদায়ে ৬৯ রানে ৫ উইকেটে পরিণত হওয়ার পর রুপগঞ্জের হয়ে শেষদিকে মোহাম্মদ অপরাজিত ছিলেন ১৩ বলে ২১ রানে। ১৩ রান আসে জাকের আলি অনিকের ব্যাট থেকে।

প্রাইম দোলেশ্বরের হয়ে পেসার কামরুল ইসলাম রাব্বির শিকার ৩ উইকেট। ২ টি উইকেট নেন শফিকুল ইসলাম।

সংক্ষিপ্ত স্কোরঃ

প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ১১৮/১০ (১৯.৫), ইমরান ৫, শরিফউল্লাহ ২, সাইফ ১৬, রাব্বি ২৯, মার্শাল ১৩, শামীম ১৭, ফরহাদ ৮, কামরুল ৮, রাজা ৪, এনামুল জুনিয়র ৩*, শফিকুল ৬; সানজামুল ৪-১-১৫-১, নাবিল ৪-০-১৭-২, শহীদ ৩.৫-০-২৮-৩, মুক্তার ৪-০-৩২-১, হোসেন ২-০-৭-১

লেজেন্ডস অব রুপগঞ্জ ১০৪/৮ (২০), পিনাক ৫, আজমির ২৩, সাব্বির ১, আল আমিন ৩০, সানজামুল ০, জাকের ১৩, গাজী ১, মুক্তার ৪, শহীদ ২১*, হোসেন ০*; শফিকুল ৩-০-৬-২, শরিফউল্লাহ ১-০-৬-১, এনামুল জুনিয়র ৪-০-২২-১, কামরুল ৪-০-১৫-৩, ফরহাদ ৪-০-৩৬-১

ফলাফলঃ প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ১৪ রানে জয়ী

ম্যাচসেরাঃ কামরুল ইসলাম রাব্বি (প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব)।

৯৭ প্রতিবেদক

Read Previous

ধানির রাতে আলো ছড়ালেন রিজওয়ানও

Read Next

মে মাসে আইসিসির সেরা খেলোয়াড় মুশফিক ও ক্যাথরিন

Total
1
Share