ধানির রাতে আলো ছড়ালেন রিজওয়ানও

ধানির রাতে আলো ছড়ালেন রিজওয়ানও
Vinkmag ad

শাহনেওয়াজ ধানির দুর্দান্ত বোলিং এবং পরবর্তীতে অধিনায়ক মোহাম্মদ রিজওয়ান ও শোয়েব মাকসুদের ব্যাটে চড়ে সহজ জয় পেল মুলতান সুলতান্স। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ২১তম ম্যাচে তারা ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে পেশোয়ার জালমিকে।

১৬৬ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়লেও মুলতানের ব্যাটসম্যানদের পথে কাঁটা হতে পারেননি পেশোয়ারের বোলাররা। ২১ বল হাতে রেখে মাত্র ২ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় মুলতান সুলতান্স। ৫৬ বলে ৯ চার ও ২ ছয়ে ৮২ রানের অনবদ্য ইনিংস খেলে অপরাজিত থাকেন রিজওয়ান। ৩১ বলে ৪ চার ও ৫ ছয়ে ৬১ রানের চমৎকার ইনিংস খেলেন মাকসুদ।

পেশোয়ারের পক্ষে মোহাম্মদ ইমরান ও মোহাম্মদ ইরফান ১টি করে উইকেট নেন।

এর আগে টসে হেরে ব্যাট হাতে নামা পেশোয়ার জালমির ইনিংসের মূল কারিগর শেরফানে রাদারফোর্ড। ইনিংসের শেষ দিকে দারুণ ব্যাটিং করে ৪০ বলে ৫৬ রান করেন তিনি। এছাড়া কামরান আকমল ৩৫ ও হায়দার আলি ২৮ রান করেন।

তবে ম্যাচে পাদপ্রদীপের আলো নিজের দিকে টেনে নেন মুলতানের বোলার শাহনেওয়াজ ধানি। অসাধারণ বোলিং করে ৪ ওভারে ৩১ রান দিয়ে ৪টি মূল্যবান উইকেট শিকার করে ম্যাচ সেরার পুরস্কারও আদায় করে নেন এ পেসার।

সংক্ষিপ্ত স্কোরঃ

পেশোয়ার জালমিঃ ১৬৬/৭ (২০), হায়দার ২৮, আকমল ৩৫, মালিক ০, মিলার ২২, পাওয়েল ৪, রাদারফোর্ড ৫৬, অ্যালেন ৩, রিয়াজ ০*, আসিফ ৪*; ইমরান ৪-০-২৫-০, তানভীর ৪-০-৩৮-০, মুজারাবানি ৪-০-৩৭-১, ধানি ৪-০-৩১-৪, তাহির ৪-০-২৭-০

মুলতান সুলতান্সঃ ১৬৭/২ (১৬.৩), মাসুদ ১৪, রিজওয়ান ৮২*, মাকসুদ ৬১, রাইলি ০*; রিয়াজ ৩-০-৩৩-০, ইরফান ৪-০-২৪-১, ইমরান ২.৩-০-৩৪-১, আসিফ ৩-০-৩৬-০, অ্যালেন ৪-০-৩৯-০

ফলাফলঃ মুলতান সুলতান্স ৮ উইকেটে জয়ী

ম্যাচ সেরাঃ শাহনেওয়াজ ধানি (মুলতান সুলতান্স)।

৯৭ ডেস্ক

Read Previous

খেলাঘরকে হারিয়ে তৃতীয় জয়ের দেখা পেল শাইনপুকুর

Read Next

যাচ্ছেতাই ব্যাটিংয়ে সহজ লক্ষ্য পেয়েও হেরেছে লেজেন্ডস অব রুপগঞ্জ

Total
9
Share