শীর্ষস্থান মজবুত হল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের

রুপগঞ্জকে নাস্তানাবুদ করে শীর্ষে প্রাইম ব্যাংক

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগ ২০১৯-২০ এ এখন অব্দি কেবল দুইটি ম্যাচ হেরেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। মোহামেডান স্পোর্টিং ক্লাব ও আবাহনী লিমিটেডের (গত ম্যাচে) বিপক্ষে পরাজয় ছাড়া ৯ রাউন্ডের ৭ টিতেই জয়ের দেখা পেয়েছে এনামুল হক বিজয়ের নেতৃত্বাধীন দল।

আজ (১৪ জুন) বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর ৩ নম্বর গ্রাউন্ডে ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাবকে ২২ রানে হারিয়ে শীর্ষস্থান মজবুত করেছে প্রাইম ব্যাংক।

টসে হেরে আগে ব্যাট করে স্কোরবোর্ডে ১৪৭ রান জমা করে প্রাইম ব্যাংক। দলের পক্ষে সর্বোচ্চ রান আসে ওপেনার রনি তালুকদারের ব্যাট থেকে। ৩৯ বলে ৫ চার ও ৩ ছয়ে ৫৪ রান করেন তিনি। এছাড়া তামিম ইকবাল ২৫ রান করেন, যদিও খেলেন ২৮ বল।

ওল্ড ডিওএইচএসের পক্ষে ২ টি করে উইকেট নেন রাকিবুল হাসান ও আসাদুজ্জামান পায়েল। ১ টি করে শিকার মোহাইমিনুল খান ও আনিসুল ইসলাম ইমনের।

জবাব দিতে নেমে প্রাইম ব্যাংকের বোলারদের সামনে পেরে ওঠেনি ওল্ড ডিওএইচএসের তারুণ্যনির্ভর দল। মাহমুদুল হাসান জয় (২৬) ও রায়ান রহমানের (২১) ৩য় উইকেট জুটিতেই যা একটু প্রতিরোধ গড়ে তুলতে পেরেছিল তারা।

২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১২৫ রান করে থামে মোহাইমিনুল খানের নেতৃত্বাধীন দল।

প্রাইম ব্যাংকের পক্ষে সর্বোচ্চ ৩ উইকেট নেন শরিফুল ইসলাম। ২ টি করে উইকেট নেন মনির হোসেন, অলক কাপালি ও নাহিদুল ইসলাম, ১ উইকেট নেন রুবেল হোসেন।

সংক্ষিপ্ত স্কোরঃ

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ১৪৭/৭ (২০), তামিম ২৫, রনি ৫৪, বিজয় ১৫, মিঠুন ১৬, অমিত ৬, নাহিদুল ৯*, কাপালি ১২, মনির ১; রাকিবুল ৪-০-১৪-২, মোহাইমিনুল ১-০-৮-১, পায়েল ৪-০-৩৮-২, ইমন ৪-০-৩১-১

ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব ১২৫/১০ (২০), ইমন ১২, রাকিন ৯, জয় ২৬, রায়ান ২১, মোহাইমিনুল ০, রাকিব ৫, প্রীতম ১৯, আলিস ৬, রাকিবুল ১৩, হামিদুল ৮*, পায়েল ৪; মনির ৪-০-১৭-২, শরিফুল ৪-০-২৩-৩, রুবেল ২.৪-০-১১-১, কাপালি ৪-০-১৯-২, নাহিদুল ৩-০-২৪-২

ফলাফলঃ প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ২২ রানে জয়ী

ম্যাচসেরাঃ রনি তালুকদার (প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব)।

৯৭ প্রতিবেদক

Read Previous

চোটের কারণে খেলছেন না মুস্তাফিজ

Read Next

খেলাঘরকে হারিয়ে তৃতীয় জয়ের দেখা পেল শাইনপুকুর

Total
4
Share