চোটের কারণে খেলছেন না মুস্তাফিজ

শুধু মুস্তাফিজ না, আরও কয়েকজন জাতীয় দলের ক্রিকেটারকে আমাদের ফিজিও

লেজেন্ডস অব রুপগঞ্জের বিপক্ষে খেললেও বল হাতে নেননি, আবাহনীর বিপক্ষে হাই ভোল্টেজ ম্যাচে একাদশেই ছিলেন না মুস্তাফিজুর রহমান। খেলছেন না আজ (১৪ জুন) ওল্ড ডিওএইচএসের বিপক্ষেও। মূলত পিঠের চোটেই ঝুঁকি না নেওয়া। প্রাইম ব্যাংক টিম ম্যানেজমেন্ট অবশ্য বলছেন আজ ৯ম রাউন্ডের ম্যাচে না খেললেও পরবর্তী ম্যাচগুলোতে তাকে পাওয়া যাবে।

৭ ম্যাচে ৬ ইনিংসে বল করা বাঁহাতি এই পেসারের উইকেট ১৩ টি। যা এখনো পর্যন্ত চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএলে) তৃতীয় সর্বোচ্চ।

রুপগঞ্জের বিপক্ষে তার বল না করা ও আবাহনীর বিপক্ষে না খেলা প্রসঙ্গে প্রাইম ব্যাংকের ম্যানেজার শিকদার আবুল হাশেম ‘ক্রিকেট৯৭’ কে বলেন, ‘মুস্তাফিজের পিঠের চোটের কারণে আমরা ঝুঁকি নিইনি। খুব গুরুতর কিছুনা, আজকের ম্যাচেও তাকে বিশ্রাম দেওয়া হয়েছে। তবে পরের ম্যাচগুলোতে তাকে পাওয়ার ব্যাপারেই আমরা আশাবাদী। মাঝে তার দেখভাল করেছেন বিসিবির ফিজিও।’

এদিকে বিসিবির মেডিকেল টিম বলছে মুস্তাফিজ সহ কয়েকজন জাতীয় দলের ক্রিকেটারকে গতকাল তারা পর্যবেক্ষণ করেছেন। যাদের সর্বশেষ অবস্থা জানা যাবে আজ (১৪ জুন)।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীস চৌধুরী ‘ক্রিকেট৯৭’ কে এ প্রসঙ্গে বলেন, ‘শুধু মুস্তাফিজ না, আরও কয়েকজন জাতীয় দলের ক্রিকেটারকে আমাদের ফিজিও বায়েজিদ ইসলাম দেখেছেন। আজকে আমরা সবার সর্বশেষ অবস্থাটা সম্পর্কে জানতে পারবো।’

৯৭ প্রতিবেদক

Read Previous

লাহোরকে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে ইসলামাবাদ

Read Next

শীর্ষস্থান মজবুত হল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের

Total
10
Share