লিটনের খারাপ সময় যেন কাটছেই না…

নিজের খেলা এখন ভালো বোঝেন লিটন

ব্যাট হাতে জাতীয় দলে খারাপ সময় পার করছিলেন লিটন দাস। তবে আত্মবিশ্বাস ফিরে পাওয়ার মঞ্চ হিসেবে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) ছিল সামনেই। কিন্তু এবার বিপত্তি কব্জির চোট, ডিপিএলের ৮ম রাউন্ড পেরিয়ে গেলেও আবাহনীর জার্সিতে দেখা মেলেনি লিটনের। টিম ম্যানেজমেন্ট জানালো সোমবার মাঠে গড়াতে যাওয়া ৯ম রাউন্ডেও তার খেলা অনিশ্চিত।

কব্জির চোট নিয়েই আবাহনীর সাথে বায়ো-বাবলে প্রবেশ করেন লিটন। তবে চোটের ধরণ বলছিল বিশ্রাম প্রয়োজন, বিসিবি মেডিকেল বিভাগের তত্বাবধানে চিকিৎসা নিয়ে বায়ো-বাবল ছেড়ে বাসায় ছিলেন।

দুই সপ্তাহের পুনর্বাসন প্রক্রিয়ায় থাকলেও অবস্থা কিছুটা সুবিধাজনক দেখে একদিন আগেই দলের সাথে যোগ দেন। তবে ফের ব্যথা অনুভব করায় খেলেননি রবিবার ৮ম রাউন্ডে প্রাইম ব্যাংকের বিপক্ষে ম্যাচও। সোমবার শেখ জামাল ধানমন্ডির বিপক্ষে ম্যাচে খেলারও সম্ভাবনা নেই।

আবাহনীর ম্যানেজার মাসুম ইকবাল মামুন ‘ক্রিকেট৯৭’ কে বলেন, ‘লিটনের কব্জির চোট পুরোপুরি সেরে উঠেনি। আগামীকালকের (১৪ জুন) ম্যাচেও তার খেলার কোনো সম্ভাবনা নেই। ও তো জাতীয় দলের খেলোয়াড়, তার চিকিৎসা বিসিবির চিকিৎসকরাই দেখভাল করেছে।’

‘দুই সপ্তাহের পুনর্বাসন প্রক্রিয়ায় ছিল লিটন। এই সময়ে সে বাসাতেই ছিল। তবে কিছুটা সেরে উঠেছিল বলে একদিন আগে দলের সাথে যোগ দেয়। কিন্তু ম্যাচ খেলার জন্য পুরোপুরি ফিট মনে হয়নি বলে সে খেলেনি এবং সামনের ম্যাচটাও খেলবেনা।’

৯৭ প্রতিবেদক

Read Previous

বাজে আম্পায়ারিং ইস্যুতে সময় নিতে চায় তদন্ত কমিটি

Read Next

লাহোরকে হারিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে ইসলামাবাদ

Total
1
Share