সাকিবকে ‘ভিলেন’ বানানোর চেষ্টা হচ্ছে মনে করেন শিশির

সাকিবকে 'ভিলেন' বানানোর চেষ্টা হচ্ছে মনে করেন শিশির

ভদ্রলোকের খেলা বলে পরিচিত ক্রিকেটে মাঠ ও মাঠের বাইরে ক্রিকেটারদের মেজাজ হারানোর নজির কম নেই। মোহামেডান স্পোর্টিং ক্লাব অধিনায়ক সাকিব আল হাসান গতকাল মেজাজ হারিয়েছিলেন কয়েক দফা। চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী লিমিটেডের বিপক্ষে ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্ত পছন্দ না হওয়ায় স্টাম্প ভাঙা সাকিব আম্পায়ারের সঙ্গে অশোভন আচরণও করেন।

এই কান্ডের পর সবাই যেনো কার্যত দুই ভাগে বিভক্ত। কেউ সাকিব আল হাসানের এমন অশোভন আচরণ করা উচিত হয়নি বলে মত দিচ্ছেন, আবার কেউবা ঘরোয়া ক্রিকেটে আম্পায়ারিংয়ের বেহাল দশার কথা সামনে এনে সাকিবের আচরণকে দেখছেন প্রতিবাদ হিসাবে।

সাকিব পত্নী উম্মে আল হাসান শিশির অবশ্য এই ঘটনায় ষড়যন্ত্র তত্ত্ব দেখছেন। এই ঘটনা উপভোগ করলেও মিডিয়াতে তার স্বামীর বিরুদ্ধে অবস্থান তাকে হতাশ করছে। তিনি মনে করছেন সাকিবকে কাঠগড়ায় তুলে মূল ইস্যুকে চাপা দেওয়া হবে।

নিজের ফেসিবুক প্রোফাইলে শিশির লেখেন, ‘মিডিয়ার মত আমিও এই ঘটনা উপভোগ করছি। অবশেষে টিভিতে কিছু খবর! মানুষের সমর্থন দেখতে পাওটা দারুণ, যারা আজকের ঘটনা পরিষ্কারভাবে দেখেছে, অন্তত একজন সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে দাঁড়াবার সাহস দেখিয়েছে।’

‘যাহোক এটা হতাশার যে মিডিয়া তার দেখানো রাগের বহিঃপ্রকাশকে হাইলাইট করতে যেতে মূল ইস্যু থেকে সরে আসছে। প্রধান ইস্যু হচ্ছে আম্পায়ারদের চোখ কপালে তুলে দেওয়া সিদ্ধান্ত। শিরোনাম (খবরের) সত্যিই দুঃখজনক। আমার মতে এটা দীর্ঘদিন ধরে চলতে থাকা তাকে সব কিছুতেই ভিলেন বানানোর চেষ্টার একটি প্লট। যদি আপনি ক্রিকেট প্রেমী হন তাহলে আপনার কাজ নিয়ে সচেতন হন।’

৯৭ ডেস্ক

Read Previous

মুনরো-খাজা ঝড়ে ইসলামাবাদের রেকর্ড গড়া জয়

Read Next

সাকিবের মত ক্রিকেটার দরকার আছে কিনা প্রশ্ন স্থালেকারের

Total
8
Share