বৃষ্টিবিঘ্নিত দিনে ব্রাদার্সকে হারাল খেলাঘর

বৃষ্টিবিঘ্নিত দিনে ব্রাদার্সকে হারাল খেলাঘর
Vinkmag ad

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্ট ক্রিকেট লিগ ২০১৯-২০ এ ৬ষ্ঠ রাউন্ডে এসে নিজেদের ৩য় জয়ের দেখা পেয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর ৩ নম্বর গ্রাউন্ডে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ব্রাদার্স ইউনিয়নকে তারা হারিয়েছে ৫ রানে।

টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেন ব্রাদার্স ইউনিয়ন অধিনায়ক মিজানুর রহমান। সামনে থেকে দলকে নেতৃত্ব দেন তিনি। ৬১ বলে ৪ চার ও ২ ছক্কায় করেন ৬৬ রান। এছাড়া জুনায়েদ সিদ্দিকী (১৯), রাহাতুল ফেরদৌস (২৪) ও আলাউদ্দিন বাবু ৭ বলে ১৪ রান করলে ২০ ওভারে ৫ উইকেটে ১৩৪ রান করে ব্রাদার্স।

মাঝারি মানের লক্ষ্য তাড়ায় ১ম ওভারেই ২ উইকেট হারায় খেলাঘর সমাজ কল্যাণ সমিতি। রান আউটে কাটা পড়েন ইমতিয়াজ হোসেন তান্না (৫), সাকলাইন সজীবের বলে বোল্ড হন রাফসান আল মাহমুদ।

৩য় উইকেটে ৫৮ রানের জুটি গড়েন মেহেদী হাসান মিরাজ ও জহুরুল ইসলাম জহুরুল ২৬ রান করে ফিরলেও অপরাজিত থাকেন মিরাজ (৪০ বলে ৪০)। ৫ নম্বরে নেমে ২৯ বলে অপরাজিত ৩৬ রানের কার্যকারী ইনিংস খেলেন ফরহাদ হোসেন।

১৬.২ ওভারে যখন খেলাঘরের রান ৩ উইকেটে ১০৯ তখন বৃষ্টি নামলে আর খেলা শুরু করা যায়নি। ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে তখন ৫ রানে এগিয়ে ছিল খেলাঘর।

ম্যাচ হারলেও ম্যাচসেরা হন ব্রাদার্স দলপতি মিজানুর রহমান।

সংক্ষিপ্ত স্কোরঃ

ব্রাদার্স ইউনিয়ন ১৩৪/৫ (২০), মিজানুর ৬৬, জুনায়েদ ১৯, মাইশুকুর ০, কাইয়ুম ৩, ফেরদৌস ২৪, বাবু ১৪*, সুজন ০*; খালেদ ৪-০-৩৭-২, রিশাদ ৩-০-১৪-২

খেলাঘর সমাজ কল্যাণ সমিতি ১০৯/৩ (১৬.২), ইমতিয়াজ ৫, রাফসান ০, মিরাজ ৪০*, জহুরুল ২৬, ফরহাদ ৩৬*; সজীব ৪-০-২৬-১, ফেরদৌস ৪-০-১৭-১

ফলাফলঃ খেলাঘর সমাজ কল্যাণ সমিতি ৫ রানে জয়ী (ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে)

ম্যাচসেরাঃ মিজানুর রহমান (ব্রাদার্স ইউনিয়ন)।

৯৭ প্রতিবেদক

Read Previous

ব্যাটসম্যানদের দাপটে পয়েন্ট তালিকার শীর্ষে আবাহনী

Read Next

শ্রীলঙ্কা সফরের জন্য ভারতের স্কোয়াড ঘোষণা

Total
3
Share