রনির ব্যাটে চড়ে প্রাইম ব্যাংকের আরও এক জয়

রনির ব্যাটে চড়ে প্রাইম ব্যাংকের আরও এক জয়

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগ ২০১৯-২০ এর ৫ম রাউন্ডে নিজেদের ৪র্থ জয় তুলে নিল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর ৪ নম্বর গ্রাউন্ডে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৭ উইকেটে হারিয়েছে এনামুল হক বিজয়ের নেতৃত্বাধীন দল।

টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের অধিনায়ক নুরুল হাসান সোহান। দুই ওপেনার সৈকত আলি ও মোহাম্মদ আশরাফুল শুরুটা নেহাত খারাপ করেনি। ৪.৪ ওভার স্থায়ী জুটিতে আসে ৩৪ রান। ১২ বলে ১৬ রান করে ফেরেন আশরাফুল।

তিনে নামা নাসির হোসেন রান পাননি, আউট হন ১১ রান করে। ২৮ রান করলেও স্ট্রাইক রেট ( ৯৩.৩৩) টি-টোয়েন্টি সুলভ ছিল না সৈকত আলির। মিডল অর্ডারের ব্যর্থতায় শেষমেশ ৯ উইকেটে ১৩৩ রানে থামে শেখ জামাল। সোহরাওয়ার্দি শুভ দলের পক্ষে সর্বোচ্চ ৩৪ রান করেন।

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের পক্ষে ২ টি করে উইকেট পান রুবেল হোসেন ও মুস্তাফিজুর রহমান। ১ টি করে উইকেট নেন নাহিদুল ইসলাম, শরিফুল ইসলাম, অলক কাপালি ও নাইম হাসান।

মোটামুটি সহজ লক্ষ্য তাড়া করতে নামা প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে ভালো শুরু এনে দেন দুই ওপেনার রনি তালুকদার ও তামিম ইকবাল। তামিম ইকবাল (২৭ বলে ২৩) ধীরে রান করলেও দ্রুতগতিতে রান তোলেন রনি তালুকদার। ৩৪ বলে ৪ চার ও ২ ছক্কায় ৪৮ রান আসে তার ব্যাট থেকে।

তিনে নেমে এদিন রানের দেখা পান অধিনায়ক এনামুল হক বিজয়। ৩৩ বলে ৩ ছক্কায় ৩৫ রান করেন তিনি।

এছাড়া মোহাম্মদ মিঠুন ১৯ বলে ২১ রান করে অপরাজিত থাকেন। ৩ বল ও ৭ উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব।

এই জয়ের ফলে পয়েন্ট তালিকার দুইয়ে উঠে এসেছে প্রাইম ব্যাংক, শেখ জামালের অবস্থান ৭ নম্বরে।

সংক্ষিপ্ত স্কোরঃ

শেখ জামাল ধানমন্ডি ক্লাব ১৩৩/৯ (২০), সৈকত ২৮, আশরাফুল ১৬, নাসির ১১, সানি ৬, নুরুল ০, তানবীর ১৪, শুভ ৩৪, জিয়া ১, এনাম ১১, এবাদত ১*, শাকিল ০*; নাহিদুল ৩-০-২২-১, রুবেল ৪-০-২৮-২, শরিফুল ৪-০-১৯-১, কাপালি ২-০-১০-১, মুস্তাফিজ ৪-০-৩১-২, নাইম ৩-০-২০-১

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ১৩৪/৩ (১৯.৩), রনি ৪৮, তামিম ২৩, বিজয় ৩৫, মিঠুন ২১*, সানি জুনিয়র ২*; তানবীর ৩-০-১৩-১, শাকিল ২-০-১২-২

ফলাফলঃ প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ৭ উইকেটে জয়ী

ম্যাচসেরাঃ রনি তালুকদার (প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব)।

৯৭ প্রতিবেদক

Read Previous

মুশফিক-সৈকতের জোড়া ফিফটিতে জয়ে ফিরল আবাহনী

Read Next

যে বাস্তবতা মেনে নিচ্ছে বিসিবিও

Total
10
Share