ইমন-জয়ের ব্যাটে ওল্ড ডিওএইচএসের ২য় জয়

ইমন-জয়ের ব্যাটে ওল্ড ডিওএইচএসের ২য় জয়

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগ (২০১৯-২০) এ নিজেদের ২য় জয় তুলে নিয়েছে ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব। পঞ্চম রাউন্ডের ম্যাচে খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে তারা হারিয়েছে ১৬ রানের ব্যবধানে।

বৃষ্টি বাগড়ায় বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর ৪ নম্বর গ্রাউন্ডে ম্যাচ নেমে আসে ১৩ ওভারে। টসে জিতে আগে ওল্ড ডিওএইচএসকে ব্যাটিংয়ে পাঠায় খেলাঘর।

ফর্মে থাকা আনিসুল ইসলাম ইমন খেলেন ২৭ বলে ৪ চার ও ১ ছয়ে ৪৪ রানের ইনিংস। তবে এদিন রান পাননি অপর ওপেনার রাকিন আহমেদ। তিনে নামা রায়ান রহমান ২১ বলে ৩ চার ও ২ ছক্কায় ৩৭ রান করেন। কম যাননি মাহমুদুল হাসান জয়ও। ১৪ বলে ২ টি করে চার ও ছয়ে ২৯ রান করে অপরাজিত থাকেন তিনি।

১৩ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২০ রান স্কোরবোর্ডে জমা করে ওল্ড ডিওএইচএস। খেলাঘরের পক্ষে ৩ উইকেট নেন খালেদ আহমেদ, ১ উইকেট নেন মেহেদী হাসান মিরাজ।

দ্রুত রান তোলার মিশনে নেমে শুরুতেই ধাক্কা খায় খেলাঘর। ৫ রান করে রাফসান আল মাহমুদ, ২ রান করে মেহেদী হাসান মিরাজ সাজঘরে ফেরেন। ইমতিয়াজ হোসেন (৩৩) ও জহুরুল ইসলামের (৩৭*) ৩য় উইকেট জুটিতে ৫৯ রান আসে বটে, তবে লক্ষ্য থেকে পিছিয়ে পড়ে খেলাঘর।

শেষমেশ ১৩ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০৩ রান স্কোরবোর্ডে জমা করতে পারে খেলাঘর। ডিওএইচএসের পক্ষে ২ উইকেট নেন রাকিবুল হাসান, ১ টি করে উইকেট পান হামিদুল ইসলাম ও আসাদুজ্জামান পায়েল।

সংক্ষিপ্ত স্কোরঃ

ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব ১২০/৪ (১৩), ইমন ৪৪, রাকিন ৫, রায়ান ৩৭, জয় ২৯*, প্রীতম ২, মোহাইমিনুল ০*; খালেদ ৩-০-২৪-৩, মিরাজ ৩-০-৩৪-১

খেলাঘর সমাজ কল্যাণ সমিতি ১০৩/৫ (১৩), ইমতিয়াজ ৩৩, রাফসান ৫, মিরাজ ২, জহুরুল ৩৭*, মাসুম ১৬, রিশাদ ১; রাকিবুল ৩-০-১৬-২, হামিদুল ৩-০-১৬-১, পায়েল ৩-০-২২-১

ফলাফলঃ ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব ১৬ রানে জয়ী

ম্যাচসেরাঃ আনিসুল ইসলাম ইমন (ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব)।

৯৭ প্রতিবেদক

Read Previous

ম্যাড়ম্যাড়ে ম্যাচে লেজেন্ডস অব রুপগঞ্জের প্রথম জয়ের দেখা

Read Next

আইসিসি প্লেয়ার অব দ্য মান্থঃ মনোনয়ন পেলেন মুশফিকুর রহিম

Total
1
Share