ইমরান-শামীমদের পাওয়ার হিটিংয়ের সামনে সাকিবদের নির্বিষ ব্যাটিং

ইমরান-শামীমদের পাওয়ার হিটিংয়ের সামনে সাকিবদের নির্বিষ ব্যাটিং

এমনিতেই টি-টোয়েন্টি ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণ। তবে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর ৪ নম্বর গ্রাউন্ডে আজ হয়েছে ৬ ওভারের ম্যাচ। বৃষ্টিতে ওভার কমে আসে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাবের মধ্যকার ম্যাচের। ৬ ওভারি ম্যাচে দোলেশ্বর ব্যাটসম্যানদের পাওয়ার হিটিংয়ে পেরে ওঠেনি মোহামেডান।

টসে জিতে আগে দোলেশ্বরকে ব্যাটিংয়ে পাঠায় মোহামেডান। দোলেশ্বরের পক্ষে এদিন ইমরান উজ্জামানের সঙ্গে ওপেন করতে নামেন শামীম হোসেন। এই দুজন শুরু করেন পাওয়ার হিটিংয়ের প্রদর্শনী।

তাসকিন আহমেদের করা ১ম ওভার থেকে দুজন মিলে নেন ১৮ রান। ২য় ওভারে বল করতে আসা সাকিব আল হাসানকে হজম করতে হয় ১৭ রান। রুয়েল মিয়া নিজের প্রথম ওভারে দেন ২৩ রান (৪ বাই রান সহ)।

৩ ওভার শেষে দোলেশ্বরের রান ছিল বিনা উইকেটে ৫৮। তবে দোলেশ্বরের রানের গতি কমে ৪র্থ ওভারে যেয়ে। সাকিব আল হাসানের করা ঐ ওভার থেকে আসে ১০ রান, সাজঘরে ফেরেন ইমরান উজ্জামান। ১৪ বলে ২ চার ও ৫ ছয়ে ৪১ রান করেন ইমরান।

বাকি ২ ওভারে আসে মাত্র ১০ রান, উইকেট যায় ৩ টি। ৬ ওভারে ৪ উইকেটে ৭৮ রানে থামে দোলেশ্বরের ইনিংস। ১৬ বলে ১ চার ও ২ ছয়ে ২৯ রান করে অপরাজিত থাকেন শামীম হোসেন।

১ টি করে উইকেট নেন সাকিব আল হাসান ও রুয়েল মিয়া , ২ টি উইকেট পান আবু জায়েদ রাহি।

বড় লক্ষ্য তাড়া করতে নেমে ১ম বলেই উইকেট হারায় মোহামেডান। শফিকুল ইসলামের বলে বোল্ড হন পারভেজ হোসেন ইমন। ১ বল বিরতি দিয়ে শুন্যহাতে সাজঘরে ফেরেন শুভাগত হোমও।

তিনে নামা সাকিব আল হাসান ১৪ বলে ২২, চারে নামা নাদিফ চৌধুরী ১১ বলে ১৬ রান করেন। যা মোটেও যথেষ্ট ছিল না। ৪ উইকেট হারিয়ে ৫৬ রানে থামে মোহামেডানের ইনিংস। ২২ রানের জয় পায় দোলেশ্বর।

২২ রান খরচে ৩ উইকেট নেন শফিকুল ইসলাম, ১ উইকেট নেন রেজাউর রহমান রাজা।

সংক্ষিপ্ত স্কোরঃ

প্রাইম দোলেশ্বর ৭৮/৪ (৬), ইমরান ৪১, শামীম ২৯*, ফরহাদ ০, সাইফ ২, রাব্বি ০, শরিফউল্লাহ ০*; সাকিব ২-০-২৭-১, রুয়েল ২-০-২৪-১, রাহি ১-০-৪-২

মোহামেডান স্পোর্টিং ক্লাব ৫৬/৪ (৬), ইমন ০, শুভাগত ০, সাকিব ২২, নাদিফ ১৬, শুক্কুর ১১*, মাহমুদুল ১*; শফিকুল ২-০-২২-৩, রাজা ২-০-১৯-১

ফলাফলঃ প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ২২ রানে জয়ী

ম্যাচসেরাঃ ইমরান উজ্জামান (প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব)।

৯৭ প্রতিবেদক

Read Previous

আইরিশদের হারিয়ে সিরিজ জিতল নেদারল্যান্ডস

Read Next

ম্যাড়ম্যাড়ে ম্যাচে লেজেন্ডস অব রুপগঞ্জের প্রথম জয়ের দেখা

Total
3
Share