রুপগঞ্জের বিপক্ষে হেসেখেলে জিতল গাজী গ্রুপ

রুপগঞ্জের বিপক্ষে হেসেখেলে জিতল গাজী গ্রুপ

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগ ২০১৯-২০ এ নিজেদের ২য় জয় তুলে নিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ৪ নম্বর গ্রাউন্ডে লেজেন্ডস অব রুপগঞ্জের বিপক্ষে ৭ উইকেটের বড় জয় পেয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন দল।

টসে জিতে আগে লেজেন্ডস অব রুপগঞ্জকে ব্যাট করতে পাঠান গাজী গ্রুপ দলপতি মাহমুদউল্লাহ রিয়াদ। মেহেদী হাসান, নাসুম আহমেদ, মাহমুদউল্লাহদের সামনে সুবিধা করে উঠতে পারেননি নাইম ইসলামরা।

২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩২ এ থামে রুপগঞ্জ। রুপগঞ্জের পক্ষে ২০ ছাড়াতে পারেন কেবল মেহেদী মারুফ (২৪) ও সোহাগ গাজী (২১)। গাজী গ্রুপের পক্ষে ২ টি করে উইকেট নেন মেহেদী হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ ও মুকিদুল ইসলাম মুগ্ধ। ১ টি উইকেট পান নাসুম আহমেদ।

সহজ লক্ক্য তাড়া করতে নেমে ৪র্থ ওভারেই সাজঘরে ফেরেন মেহেদী হাসান (১৩)। তবে সৌম্য সরকার ছিলেন সাবলীল। তিনে নামা মুমিনুল হকের সঙ্গে গড়েন ৮২ রানের জুটি। ৪৩ বলে ৪ চার ও ২ ছক্কায় ৫৩ রান করেন সৌম্য। আউট হবার আগে ২৯ বলে ২ চার ও ১ ছকায় ৩৪ রান করেন মুমিনুল।

বাকিটা পথ অনায়াসে পাড়ি দেন মাহমুদউল্লাহ রিয়াদ (১৫*) ও ইয়াসির আলি চৌধুরী রাব্বি (১৩*)। ১৩ বল ও ৭ উইকেট হাতে রেখেই জয় নিশ্চিত করে গাজী গ্রুপ।

৪ ম্যাচে ২ জয় নিয়ে পয়েন্ট তালিকার ৮ নম্বরে গাজী গ্রুপ, বৃষ্টির কল্যাণে ১ পয়েন্ট পাওয়া রুপগঞ্জ আছে ১১ নম্বরে।

সংক্ষিপ্ত স্কোরঃ

লেজেন্ডস অব রুপগঞ্জ ১৩২/৮ (২০), আজমির ০, মেহেদী ২৪, নাইম ১৩, জাকের ৯, আল আমিন ১৬, সাব্বির ১৮, গাজী ২১, মুক্তার ১১, অনিক ১৩*, শহিদ ০*; মেহেদী ৩-০-২৩-২, নাসুম ৪-০-৯-১, মুগ্ধ ৪-০-৩৮-২, মাহমুদউল্লাহ ৪-০-১৯-২

গাজী গ্রুপ ক্রিকেটার্স ১৩৩/৩ (১৭.৫), মেহেদী ১৩, সৌম্য ৫৩, মুমিনুল ৩৪, মাহমুদউল্লাহ ১৫*, রাব্বি ১৩*; শহিদ ৩-০-২২-১, অনিক ৪-০-৩৪-১, নাবিল ২-০-১২-১

ফলাফলঃ গাজী গ্রুপ ক্রিকেটার্স ৭ উইকেটে জয়ী

ম্যাচসেরাঃ সৌম্য সরকার (গাজী গ্রুপ ক্রিকেটার্স)।

৯৭ প্রতিবেদক

Read Previous

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি খেলবেন না মুশফিক-তামিম

Read Next

ইংল্যান্ড দলকে শাস্তি দিল আইসিসি

Total
24
Share