নাটকীয় ম্যাচে শেষ হাসি হাসল ব্রাদার্স ইউনিয়ন

নাটকীয় ম্যাচে শেষ হাসি হাসল ব্রাদার্স ইউনিয়ন

বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন টি-টোয়েন্টি ক্রিকেট লিগ ২০১৯-২০ এ তারুণ্যনির্ভর দল ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব। লিগে নিজেদের ১ম ম্যাচে বড় স্কোর গড়েও বৃষ্টি বাগড়ায় ১ পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হয়েছিল। পরে আবাহনী লিমিটেডের কাছে হারার পর দলটি জিতেছিল পারটেক্স স্পোর্টিং ক্লাবের বিপক্ষে। আজ আবার হার সঙ্গী হয়েছে দলটির।

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর ৪ নম্বর গ্রাউন্ডে আজ ব্রাদার্স ইউনিয়নের কাছে ২ রানে হেরেছে ওল্ড ডিওএইচএস।

টস জিতে আগে ব্যাট করা ব্রাদার্স ইউনিয়নকে ১৩৯ রানে আটকে দেয় ওল্ড ডিওএইচএস। ব্রাদার্সের পক্ষে সর্বোচ্চ ৬৮* রান করেন মাইশুকুর রহমান। চার নম্বরে নেমে ৪৮ বলে ৪ টি করে চার ও ছয়ে ৬৮ রান করে অপরাজিত থাকেন মাইশুকুর। এছাড়া অধিনায়ক মিজানুর রহমান ২১ ও রাহাতুল ফেরদৌস ২৬ রান করেন।

ওল্ড ডিওএইচএসের পক্ষে ২ টি উইকেট নেন আলিস আল ইসলাম। ১ টি করে উইকেট নেন মোহাম্মদ শান্ত ও মোহাইমিনুল খান।

মাঝারি মানের লক্ষ্য তাড়ায় সাবধানী ছিল ওল্ড ডিওএইচএস। ৫৫ বল স্থায়ী আনিসুল ইসলাম ইমন-রাকিন আহমেদের উদ্বোধনী জুটিতে আসে ৫৭ রান। ৩১ বলে ২ চার ও ১ ছয়ে ৩৩ রান করে আউট হন রাকিন। তবে ফিফটি তুলে নেন আনিসুল ইসলাম ইমন।

৫০ বলে ৩ চার ও ৪ ছক্কায় ৬৪ রান করে আউট হন ইমন। ইমন যখন আউট হন ওল্ড ডিওএইচএসের তখন দরকার ৭ বলে ৮ রান, হাতে ৮ উইকেট। শেষ ওভারে দরকার ছিল ৭ রান। তবে দ্বিতীয় বলে মাহমুদুল হাসান জয় (৩৩ বলে ৩৪) রান আউট হলে সেই ওভার থেকে মাত্র ৪ রান নিতে পারে ওল্ড ডিওএইচএস। সুজন হাওলাদার ৬ রান ডিফেন্ড করে ব্রাদার্সকে জেতান ২ রানে।

৪ ম্যাচে এটি ব্রাদার্স ইউনিয়নের ২য় জয়।

সংক্ষিপ্ত স্কোরঃ

ব্রাদার্স ইউনিয়ন ১৩৯/৫ (২০), মিজানুর ২১, জুনায়েদ ৬, জাহিদুজ্জামান ৩, মাইশুকুর ৬৮*, নুরুজ্জামান ৪, রাহাতুল ২৬, বাবু ৮*; শান্ত ৩-০-২০-১, মোহাইমিনুল ৩-০-১১-১, আলিস ৪-০-২৩-২

ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব ১৩৭/৩ (২০), ইমন ৬৪, রাকিন ৩৩, জয় ৩৪, রায়হান ৩*, প্রীতম ১*; রাহাতুল ৪-০-১৫-১, মানিক ২-০-১৪-১

ফলাফলঃ ব্রাদার্স ইউনিয়ন ২ রানে জয়ী

ম্যাচসেরাঃ মাইশুকুর রহমান (ব্রাদার্স ইউনিয়ন)।

৯৭ প্রতিবেদক

Read Previous

অভিষেকের পরই আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ ওলি রবিনসন

Read Next

খেলাঘরে হোঁচট খেল আবাহনী

Total
1
Share