গাপটিলের দক্ষতা শিখতে চাইছেন বাবর

হারলেও অধিনায়কত্ব হারাবেন না বাবর আজম

নিউজিল্যান্ডের ড্যাশিং ওপেনার মার্টিন গাপটিলের কাছ থেকে পাওয়ার হিটিং শিখতে ভীষণ আগ্রহী পাকিস্তানের অধিনায়ক বাবর। পাকিস্তান সুপার লিগের (পিএসএল) শেষ ৬টি ম্যাচের জন্য রিপ্লেসমেন্ট ড্রাফটে গাপটিলকে দলে ভিড়িয়েছে বাবরের দল করাচি কিংস। ক্রিকেট পাকিস্তানকে দেওয়া এক এক্সক্লুসিভ সাক্ষাৎকারে গাপটিল সম্পর্কে বলতে গিয়ে এ আগ্রহের কথা জানান বাবর।

‘ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) মার্টিন গাপটিলের সাথে খেলার সৌভাগ্য হয়েছিল আমার। তার সাথে খেলাটা দারুণ ছিল। আমাদের জুটিটাও চমৎকার ছিল। পুরো বিশ্বে সে অন্যতম সেরা টি-টোয়েন্টি ব্যাটসম্যান। সে যখন ব্যাটিং করে, পুরো খেলার ধারা সে পরিবর্তন করে দিতে পারে। তার পাওয়ার হিটিং স্কিল অসাধারণ। আমি তার কাছ থেকে এটি শিখতে আগ্রহী কেননা শেখার কোন শেষ নেই,’

বাবর বলেন।

সহযোগী খেলোয়াড় শারজিল খানেরও বেশ প্রশংসা করেন বাবর। ফিটনেস নিয়ে ভালো কাজ করছেন শারজিল, সে ব্যাপারেও ওয়াকিবহাল আছেন বাবর।

‘শারজিল খানকে নিয়ে আমাদের উচ্চাশা রয়েছে। পিএসএল ৬-এর শুরুতে সে ভীষণ ভোগান্তিতে ছিল। তারপর সে দারুণ এক সেঞ্চুরি করলো। তার মত খেলোয়াড় একাই খেলার গতিবিধি আমূল পরিবর্তন করে দিতে পারে। ফিটনেস নিয়ে কঠিন পরিশ্রম করায় তাকে নিয়ে অনেক খুশি আমি,’ বাবর জানান।

পিএসএলের শিরোপা পুনরুদ্ধারের ব্যাপারে দৃঢ় আশাবাদী বাবর।

‘শিরোপা পুনরুদ্ধারে আমরা আশাবাদী। এই মৌসুমে আমরা আমাদের ভালো ফর্ম ধরে রেখেছিলাম বলেই টেবিলের শীর্ষে রয়েছি। দলে কিছু পরিবর্তন এসেছে। তবে পরিবর্তিত খেলোয়াড়রাও সমান দারুণ ফর্মে আছে,’ বলে সাক্ষাৎকার শেষ করেন বাবর।

৯৭ ডেস্ক

Read Previous

স্বাগতিক ভারতই, তবে মধ্যপ্রাচ্যেও ভেন্যু খুঁজছে আইসিসি

Read Next

অচেনা ইমরান উজ্জামান ঝড়ে প্রাইম দোলেশ্বরের প্রথম জয়

Total
14
Share