অবসর ইস্যুতে আমিরের সঙ্গে কথা বলবেন বাবর

অবসর ইস্যুতে আমিরের সঙ্গে কথা বলবেন বাবর

সাবেক বামহাতি পেসার মোহাম্মদ আমিরের সাথে অবসর নিয়ে কথা বলতে আগ্রহী পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। ক্রিকেট পাকিস্তানকে দেওয়া এক এক্সক্লুসিভ সাক্ষাৎকারে এ কথা জানান তিনি।

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) বাকি ৬টি ম্যাচ খেলতে এখন আবুধাবিতে অবস্থান করছেন বাবর। তার মতে বিশ্বের অন্যতম সেরা বামহাতি বোলার আমির।

‘অবসরের পর আমি এখন পর্যন্ত তার সাথে কথা বলিনি। যদি সুযোগ পাই, তবে এ ব্যাপারে তার সাথে বিস্তারিত কথা বলবো,’ বাবর বলেন।

‘বিশ্বের অন্যতম সেরা বামহাতি বোলার আমির। আমি তাকে পছন্দ করি। আমি আশাবাদী, পিএসএলের বাকি ম্যাচগুলোতেও সে তার পারফরম্যান্স ধরে রাখবে।’

পাকিস্তান টিম ম্যানেজমেন্টের উপর অভিমান করেই অবসর নিয়েছেন আমির। প্রধান কোচ মিসবাহ উল হক এবং বোলিং কোচ ওয়াকার ইউনুসের প্রতি অভিযোগের তীর ছুঁড়ে এমন কঠিন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

পাকিস্তানের হয়ে ৩৬ টেস্টে ১১৯ উইকেট নেন তিনি। ২০০৯ সালে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টে অভিষেক হয় তার। এছাড়াও ৬১ ওয়ানডেতে ৮১ উইকেটের পাশাপাশি ৫০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৫৯টি উইকেট নেন।

পিএসএলে করাচি কিংসের হয়ে খেলেন পাকিস্তানের সব ফরম্যাটের অধিনায়ক বাবর আজম। এ টুর্নামেন্টের সেরা পারফর্মারদের টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলার সমূহ সম্ভাবনা উল্লেখ করেছেন বাবর।

‘এ টুর্নামেন্টের মধ্য দিয়ে পাকিস্তান জাতীয় দলের জন্য কারা যোগ্য, তা প্রমাণিত হবে। আমরা তাদের প্রতি নজর রাখবো এবং দলের সেরা একাদশে নির্বাচিত করার জন্য অবশ্যই বিবেচনায় রাখবো,’ জানান বাবর।

৯৭ ডেস্ক

Read Previous

সরফরাজের চোখে টি-টোয়েন্টি বিশ্বকাপের চার সেমিফাইনালিস্ট

Read Next

বিশ্বকাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপে বাড়ছে দল, ফিরছে চ্যাম্পিয়ন্স ট্রফি

Total
17
Share