ইংল্যান্ডের বিপক্ষে শ্রীলঙ্কার প্রাথমিক স্কোয়াড ঘোষণা

বিপক্ষে শ্রীলঙ্কার প্রাথমিক স্কোয়াড ঘোষণা

ইংল্যান্ডের বিপক্ষে সাদা বলের ক্রিকেটে অ্যাওয়ে সিরিজের জন্য ২৮ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে লঙ্কান নির্বাচকরা। ২৩ জুন থেকে ৪ জুলাই পর্যন্ত সময়ে ইংল্যান্ডে যেয়ে ৩ টি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলবে লঙ্কানরা।

বাংলাদেশের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ শেষে ১৮ সদস্যের লঙ্কান স্কোয়াড চার্টার্ড ফ্লাইটে করে শ্রীলঙ্কা ফেরে। এই দল শ্রীলঙ্কা ক্রিকেটের তৈরি বায়ো বাবলে তাজ সমুদ্র হোটেলে থাকছে। ৩ দিনের কঠোর রুম কোয়ারেন্টাইন শেষে তারা আর প্রেমাদাসা আন্তর্জাতিক স্টেডিয়ামে বাকি সদস্যের সঙ্গে যোগ দিবে।

যে ১০ জন বাংলাদেশে যাননি তারা ২৯ মে করোনা টেস্টে নেগেটিভ প্রমাণিত হয়ে বায়ো বাবলে ঢুকেছেন। তারা শ্রীলঙ্কার ডিরেক্টর অব ক্রিকেট টম মুডির অধীনের ট্রেনিং করবে বাকি ১৮ জন তাদের সঙ্গে যোগ দেবার আগ অব্দি।

২৮ জনের স্কোয়াড অবশ্য জুনের ১ম সপ্তাহে ২২ সদস্যে নেমে আসবে। ২য় সপ্তাহে সেই ২২ জন চার্টার্ড ফ্লাইটে করে উড়ে যাবে ইংল্যান্ড।

টি-টোয়েন্টি সিরিজের আগে শ্রীলঙ্কা দল নিজেদের মধ্যে ভাগ হয়ে একাধিক প্রস্তুতি ম্যাচ খেলবে। বাংলাদেশে অধিনায়ক হয়ে যাওয়া কুশল পেরেরা ওয়ানডে ও টি-টোয়েন্টি দুই ফরম্যাটেই অধিনায়ক হয়ে যাবেন।

ইংল্যান্ড সফরের জন্য শ্রীলঙ্কার প্রাথমিক স্কোয়াড-

কুশল পেরেরা, ধানুশকা গুনাথিলাকা, পাথুম নিসাঙ্কা, আভিষ্কা ফার্নান্দো, সাদিরা সামারাবিক্রমা, ওশাদা ফার্নান্দো, কুশল মেন্ডিস, ধনঞ্জয়া ডি সিলভা, চারিথ আসালাঙ্কা, কামিল মিশারা, নিরোশান ডিকওয়েলা, আসেন বান্দারা, দাসুন শানাকা, চামিকা করুনারত্নে, ধনঞ্জয়া লাকসান, ওয়ানিন্দু হাসারাঙ্গা, রমেশ মেন্ডিস, লাকসান সান্দাকান, আকিলা ধনঞ্জয়া, প্রবীন জয়াবিক্রমা, দুশমান্থ চামিরা, ইসুরু উদানা, বিনুরা ফার্নান্দো, নুয়ান প্রদীপ, শিরান ফার্নান্দো, কাসুন রাজিথা, আসিথা ফার্নান্দো ও ইশান জয়ারত্নে।

শ্রীলঙ্কা বনাম ইংল্যান্ড সফর সূচিঃ

১ম টি-টোয়েন্টি- ২৩ জুন, কার্ডিফ
২য় টি-টোয়েন্টি- ২৪ জুন, কার্ডিফ
৩য় টি-টোয়েন্টি- ২৬ জুন, সাউদাম্পটন

১ম ওয়ানডে- ২৯ জুন, ডারহাম
২য় ওয়ানডে- ১ জুলাই, লন্ডন
৩য় ওয়ানডে- ৪ জুলাই, ব্রিস্টল।

৯৭ ডেস্ক

Read Previous

টাইগারদের স্পিন বোলিং কোচ হবার দৌড়ে আছেন যারা

Read Next

আইপিএলের বাকি অংশে খেলা হবে না সাকিব-মুস্তাফিজের

Total
8
Share