টাইগারদের স্পিন বোলিং কোচ হবার দৌড়ে আছেন যারা

টাইগারদের স্পিন বোলিং কোচ হবার দৌড়ে আছেন যারা

বাংলাদেশ দলের স্পিন বোলিং কোচের দায়িত্বে ড্যানিয়েল ভেট্টোরি আর থাকছে না, এটা পুরনো খবর। তার ছেড়ে দেওয়া চেয়ারে কে বসবেন তার ছোট্ট এক তালিকাও হয়ে গেছে। ৪ জনের সবাইই এশিয়ার, ১ জন বাংলাদেশের।

গতকাল (৩১ মে) মিরপুরে সাংবাদিকদের বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বলেন, ‘স্পিন কোচ এশিয়া থেকে আসবে তিন জন। তার মধ্যে শ্রীলঙ্কান একজন, আরেক জন ভারতের আর একজন পাকিস্তানের। আমরা চেষ্টা করছি কথা বলতে এবং হয়তোবা কয়েকদিনের মধ্যে তারা এসে পৌঁছাবে। সেক্ষেত্রে আমরা দুই তিন দিনের মধ্যে সিনিয়র ক্রিকেটারদের পরামর্শটা নিই ওদের কথা বার্তা আমরা নিই কোচিং স্টাফ আছে, হেড কোচ আছে তাদের সঙ্গে আলোচনা করি আমরাও চিন্তা ভাবনা করি।’

‘এটা কোনো কিছু এখনো নিশ্চিত হয় নি। পছন্দ অপছন্দের বিয়যটা প্লেয়ারদের মধ্যে রয়ে গেছে এখনো আমাদের কোনো কিছু নিশ্চিত হয় নি। সত্যি কথা বলতে কি স্পিন কোচের ব্যাপারে আমাদের সোহেলকেও অনেক প্লেয়ার চাচ্ছে। তাই আমরা সবকিছু বিবেচনা করে এই সিদ্ধান্ত নেবো। যেটা সমস্যা সেটা হল আমরা আগে বলে দিলে যারা আগ্রহ দেখায় তাদের সমস্যা হয়। তাদের নিয়ে আগ্রহী অন্য কোন দল আগ্রহ হারিয়ে ফেলে তাই আমাদের বলতে নিষেধ করা হয়েছে।’

জানা গেছে যে চারজন স্পিন বোলিং কোচ হবার দৌড়ে আছেন তারা হলেন- রঙ্গনা হেরাথ (শ্রীলঙ্কা), সাইদ আজমল (পাকিস্তান), সাইরাজ বাহাতুলে (ভারত) ও সোহেল ইসলাম (বাংলাদেশ)।

এই চারজনের মধ্যে অবশ্য সবচেয়ে এগিয়ে আছেন রঙ্গনা হেরাথ। তার সঙ্গে যে বিসিবির আলোচনা চলছে তা তিনি নিশ্চিত করেছেন ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজকে।

৯৭ ডেস্ক

Read Previous

সিএসএ অ্যাওয়ার্ডস নাইটে নরকিয়া-শবনিমের জয়জয়কার

Read Next

ইংল্যান্ডের বিপক্ষে শ্রীলঙ্কার প্রাথমিক স্কোয়াড ঘোষণা

Total
3
Share