তামিম ঝড়ে প্রাইম ব্যাংকের দাপুটে জয়

তামিম ঝড়ে প্রাইম ব্যাংকের দাপুটে জয়

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর দুই গ্রাউন্ডে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) ২০১৯-২০ এর প্রতি ম্যাচডে তে ৪ টি করে খেলা। প্রথম রাউন্ডে প্রথম দুই ম্যাচ বৃষ্টিতে পন্ড হলেও শেষ দুই ম্যাচে ফল এসেছে। অবশ্য বৃষ্টির প্রভাব এসেছে গাজী গ্রুপ ক্রিকেটার্স ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের ম্যাচে।

ভেজা আউটফিল্ডের কারণে ম্যাচ শুরু হতে দেরি হয় বিকেএসপির ৩ নম্বর গ্রাউন্ডে। ম্যাচের দৈর্ঘ্য ২০ ওভার থেকে কমে হয় ১২। টসে জিতে আগে গাজী গ্রুপ ক্রিকেটার্সকে ব্যাট করতে পাঠান প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের অধিনায়ক এনামুল হক বিজয়।

তিন নম্বরে নেমে দলের পক্ষে সর্বোচ্চ ২৬ রান করে অপরাজিত থাকেন জাকির হাসান। ওপেন করতে নামা মেহেদী হাসান ১৬ ও সৌম্য সরকার ১৪ রান করেন। ৭ নম্বরে নেমে ৪ বলে ৩ চারে অপরাজিত ১৩ রান করে দলের রান ৯১ অব্দি নিয়ে যান মুমিনুল হক।

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের পক্ষে ২ টি করে উইকেট নেন মুস্তাফিজুর রহমান ও নাইম হাসান। শরিফুল ইসলাম নেন ১ উইকেট।

জবাব দিতে নেমে ঝড়ো ইনিংস খেলেন তামিম ইকবাল। ২২ বলে ২ চার ও ৫ ছক্কায় ৪৬ রান করেন তিনি। তার সঙ্গী হয়ে নামা এনামুল হক বিজয় অবশ্য ফেরেন ৭ বলে ৫ রান করে।

তিনে নামা রনি তালুকদার ১৯ বলে ২৫ রান করলে কাজ সহজ হয়ে যায় প্রাইম ব্যাংকের। বাকি কাজ নির্বিঘ্নে শেষ করেন মোহাম্মদ মিঠুন (৫ বলে ৮*) ও রাকিবুল হাসান (৩ বলে ৫*)।

১৬ বল ও ৭ উইকেট হাতে রেখে জয় পায় প্রাইম ব্যাংক। দাপুটে ইনিংস খেলে ম্যাচসেরা হন তামিম ইকবাল।

সংক্ষিপ্ত স্কোরঃ

গাজী গ্রুপ ক্রিকেটার্স ৯১/৫ (১২), মেহেদী ১৬, সৌম্য ১৪, জাকির ২৬*, মাহমুদউল্লাহ ৫, আরিফুল ৬, আকবর ৬, মুমিনুল ১৩*; শরিফুল ৩-০-২৭-১, মুস্তাফিজ ৩-০-২১-২, নাইম ২-০-১২-২

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ৯২/৩ (৯.২), তামিম ৪৬, বিজয় ৫, রনি ২৫, মিঠুন ৮*, রাকিবুল ৫*; মেহেদী ৩-১-১৮-২, মাহমুদউল্লাহ ১-০-৮-১

ফলাফলঃ প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ৭ উইকেটে জয়ী

ম্যাচসেরাঃ তামিম ইকবাল (প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব)।

৯৭ প্রতিবেদক

Read Previous

সহজ ম্যাচ কঠিন করে জিতল সাকিবের মোহামেডান

Read Next

আফগানিস্তানের নেতৃত্বে রদবদল

Total
1
Share