বিকেএসপিতে বৃষ্টিতে পন্ড দুই ম্যাচ

বিকেএসপিতে বৃষ্টিতে পন্ড দুই ম্যাচ

আজ থেকে (৩১ মে) শুরু হয়েছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) ২০১৯-২০ এর খেলা। টি-টোয়েন্টি ফরম্যাটের এই টুর্নামেন্টে প্রতি দিনে ৩ ভেন্যুতে মোট ৬ টি ম্যাচ মাঠে গড়াচ্ছে। বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি) এর দুই গ্রাউন্ডে আজকের দুইটি ম্যাচ অবশ্য পন্ড হয়েছে বৃষ্টিতে।

সকাল ৯ টায় ৩ নম্বর গ্রাউন্ডে ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব ও লেজেন্ডস অব রুপগঞ্জ একে অপরের মুখোমুখি হয়েছিল। একই সময়ে ৪ নম্বর গ্রাউন্ডে খেলতে নামে ব্রাদার্স ইউনিয়ন ও প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব।

টসে জিতে আগে ব্যাট করতে নামে ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব। নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭১ রান করে ওল্ড ডিওএইচএস। ৩ নম্বরে নেমে ৫৫ বলে ৭ চার ও ২ ছয়ে ৭৮ রান করে অপরাজিত থাকেন মাহমুদুল হাসান জয়। ৩৩ বলে ৪৬ রান করেন ওপেন করা রাকিন আহমেদ।

বল হাতে মোহাম্মদ শহীদ, নাবিল সামাদ ও সাব্বির রহমান ১ টি করে উইকেট নেন। ব্যাট হাতে অবশ্য নামা হয়নি লেজেন্ডস অব রুপগঞ্জের। বৃষ্টিতে ম্যাচ পন্ড হলে ১ পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হয় দুই দলকে।

৪ নম্বর গ্রাউন্ডেও এক দল ব্যাট করতে পারে। আগে ব্যাট করে ব্রাদার্স ইউনিয়ন খেলে ১৮.৪ ওভার। যার ৭৯ রান ই আসে দুই ওপেনার মিজানুর রহমান (৩১) ও জুনায়েদ সিদ্দীকির (৪৮) ব্যাট থেকে। শেষ দিকে ১১ বলে ২০ রান করেন আলাউদ্দিন বাবু।

২ টি করে উইকেট নেন কামরুল ইসলাম রাব্বি শরিফউল্লাহ। ১ টি করে উইকেট পান রেজাউর রহমান রাজা ও এনামুল হক জুনিয়র।

সংক্ষিপ্ত স্কোর (বিকেএসপি ৩)

ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব ১৭১/৪ (২০), আনিসুল ২৫, রাকিন ৪৬, জয় ৭৮*, রায়ান ১১, প্রীতম ৮, রাকিবুল ২*; শহীদ ৪-০-৩৪-১, নাবিল ৩-০-২৭-১, সাব্বির ২-০-১০-১

বৃষ্টির কারণে লেজেন্ডস অব রুপগঞ্জ ব্যাটিংয়েই নামতে পারেনি

ফলাফলঃ নো রেজাল্ট।

সংক্ষিপ্ত স্কোর (বিকেএসপি ৪)

ব্রাদার্স ইউনিয়ন ১২৭/৭ (১৮.৪), মিজানুর ৩১, জুনায়েদ ৪৮, জসীম উদ্দিন ২, মাইশুকুর ১, জাহিদ ১, রাহাতুল ৫, বাবু ২০, শাহজাদা ৫*, সুজন ৫*; রাজা ৪-০-২৪-১, শরিফউল্লাহ ৪-০-২৪-২, এনামুল ৩-০-২১-১

বৃষ্টির কারণে প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব ব্যাটিংয়েই নামতে পারেনি

ফলাফলঃ নো রেজাল্ট।

৯৭ প্রতিবেদক

Read Previous

মুশফিকের ব্যাটে জয় দিয়ে ডিপিএল শুরু আবাহনীর

Read Next

স্পিন কোচ নিয়োগে বিসিবির শর্ট লিস্ট প্রস্তুত

Total
1
Share