প্যাট কামিন্সকে আইপিএলের শেষাংশে পাবে না কোলকাতা

মানবিক প্যাট কামিন্স, ভারত সরকারের তহবিলে দিলেন বড় অংকের অনুদান

স্থগিত হওয়া আইপিএলের শেষাংশ আগামী সেপ্টেম্বর, অক্টোবরে অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে। কোলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) সবচেয়ে দামি অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিন্স জানিয়ে দিয়েছেন, আইপিএলের বাকি পর্বে খেলবেন না তিনি। কামিন্সের না ফেরা কেকেআর ফ্র‍্যাঞ্জাইজির জন্য বড় ধাক্কা।

সিডনি মর্নিং হেরাল্ডের প্রতিবেদনে ইতোমধ্যেই জানিয়ে দেওয়া হয়েছে, সংযুক্ত আরব-আমিরাতে আইপিএল খেলতে যাবেন না প্যাট কামিন্স। তবে কেন তিনি আইপিএলে খেলবেন না, তাঁর কারণ স্পষ্ট করে জানাননি। মর্নিং হেরাল্ডের সেই প্রতিবেদনে জানানো হয়েছে,

‘পারিবারিক কারণে ওয়েস্ট ইন্ডিজ সফরে বিশ্রাম দেওয়া হতে পারে ডেভিড ওয়ার্নার এবং প্যাট কামিন্সকে। এক বছর টানা বায়ো-বাবলে কাটানোর জন্য আরও কিছু ক্রিকেটারের ক্ষেত্রেও এই সিদ্ধান্ত নেওয়া হতে পারে। বহু কোটি টাকার আইপিএল চুক্তি থাকলেও কামিন্স জানিয়ে দিয়েছে যে ও এই মৌসুমে আইপিএল খেলতে আর যাবে না।’

এর একদিন আগেই ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) পক্ষ হতে চূড়ান্তভাবে জানিয়ে দেওয়া হয়েছে সংযুক্ত আরব-আমিরাতে সেপ্টেম্বর-অক্টোবরের উইন্ডোতে বাকি টুর্নামেন্ট আয়োজন করা হবে। দিনক্ষণ এখনো চূড়ান্তভাবে না জানলেও, ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ শেষের পরেই ১৫ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবরের মধ্যে এই টুর্নামেন্টের বাকি ৩১টি ম্যাচ খেলানো হবে।

টানা ক্রিকেট সুচির জন্য ইংল্যান্ডের ক্রিকেটারদের এবার আইপিএলে খেলার অনুমতি দেওয়া হবে না। জানিয়ে দিয়েছেন ইসিবির ক্রিকেট ডিরেক্টর অ্যাশলে জাইলস। সেই কারণেই এউইন মরগানের খেলা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

৯৭ ডেস্ক

Read Previous

রাত পোহালেই শুরু ডিপিএল

Read Next

যেকারণে আবাহনীর একাদশে নেই লিটন দাস

Total
1
Share