করোনা টেস্টে পজিটিভ ইমরুল কায়েস-তুষার ইমরান

ইমরুল জানতেন তিনি পাশেই আছেন

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) সামনে রেখে দলগুলোর খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের দ্বিতীয় দফা করোনা টেস্টে পজিটিভ হয়েছেন ৫ জন। তাদের মধ্যে খেলোয়াড় দুজন হলেন ইমরুল কায়েস ও তুষার ইমরান। বাকি তিনজন ক্লাব কর্মকর্তা।

এই পাঁচ জনই ২৬ মে প্রথম দফা করোনা টেস্টে নেগেটিভ হয়েছিলেন। তবে গতকাল (২৮ মে) করানো দ্বিতীয় দফায় পজিটিভ হন। আজ (২৯ মে) তাদের আবারও করোনা টেস্ট করা হয়েছে। এই পাঁচ জন সহ সবগুলো দলের খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদেরও ঢালাওভাবে আজ করোনা টেস্ট হয়েছে।

মূলত এটিই আনুষ্ঠানিক করোনা টেস্ট, এ দফা নেগেটিভ প্রমাণিত হলেই খেলোয়াড় ও সাপোর্ট স্টাফরা টুর্নামেন্টের বায়ো বাবলে প্রবেশের অনুমতি পাবেন।

বিসিবির মেডিকেল বিভাগের একটি সূত্র ‘ক্রিকেট৯৭’ কে বলেন, ‘আসলে এই মুহূর্তে চূড়ান্ত কিছু বলা কঠিন। কারণ এরা (ইমরুল কায়েস, তুষার ইমরান সহ ৫ জন) প্রথম দফায় নেগেটিভ হয়েছিল। প্রথম দফায় পজিটিভ হয়েছে আবার অন্যরা, তারা পুনরায় করানো করোনা টেস্টে নেগেটিভ হয়েছেন। তাই গতকাল যারা (ইমরুল কায়েস, তুষার ইমরান সহ ৫ জন) পজিটিভ হয়েছে তাদেরকেও চূড়ান্তভাবে পজিটিভ বলার উপায় নেই। আজ যে টেস্ট করা হয়েছে সেটির ভিত্তিতেই আসলে বলা যাবে।’

এর আগে গত ২৬ মে করানো প্রথম দফা করোনা টেস্টে ৭ জন খেলোয়াড় ও ২ জন সাপোর্ট স্টাফ সহ মোট ৯ জন করোনা পজিটিভ হয়। পরে আরেক দফা করানো টেস্টে তারা সবাই নেগেটিভ প্রমাণিত হন।

উল্লেখ্য, আগামী ৩১ মে থেকে শুরু হওয়া ডিপিএল সামনে রেখে আজই দলগুলোর নিজ নিজ টিম হোটেলে বায়ো বাবলে প্রবেশ করার কথা ছিল। গতকাল (২৮ মে) শ্রীলোঙ্কার বিপক্ষে সিরিজ শেষ করা জাতীয় দলের ক্রিকেটাররাও আজ করোনা টেস্ট দিয়েছেন।

৯৭ প্রতিবেদক

Read Previous

ড্রাফট শেষে যেমন হল সিপিএলের ৬ দল

Read Next

আইপিএলের বাকি ৩১ ম্যাচ সংযুক্ত আরব-আমিরাতে

Total
13
Share