পজিটিভ হওয়া ‘৯’ জনই নেগেটিভ!

বঙ্গবন্ধু ডিপিএল ২০১৯-২০

আগামী ৩১ মে থেকে শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) এর খেলা। চলমান কোভিড বাস্তবতায় বায়ো বাবলে থেকে খেলবেন ১২ ক্লাবের সদস্যরা। করোনা টেস্টে নেগেটিভ প্রমাণিত হয়েই বায়ো বাবলে প্রবেশ করতে হবে সবার।

১২ টি ক্লাবের ২৬৯ জন খেলোয়াড় ও সাপোর্ট স্টাফের করোনা টেস্ট হয়েছিল ২৬ মে। যেখানে ৭ ক্রিকেটার ও ২ ক্লাব কর্মকর্তা করোনা টেস্টে পজিটিভ প্রমাণিত হন।

গতকাল (২৭ মে) এই ৯ জনের আরেক দফা টেস্ট করানো হয়। যার ফল এসেছে আজ। ৯ জনই নেগেটিভ প্রমাণিত হয়েছেন।

বিসিবির মেডিকেল বিভাগের একটি সূত্র জানায়, ‘গতকাল যে নয়জনের পজিটিভ আসে সেটি আমরা ফলস পজিটিভ কিনা নিশ্চিত হওয়ার জন্য তাদের আবার পরীক্ষা করিয়েছিলাম। এ পরীক্ষার ফলে নয়জনের ফলই নেগেটিভ এসেছে।’

যারা করোনা টেস্টে ফলস পজিটিভ হয়েছিলেন- নাহিদুল ইসলাম (প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব), অমিত মজুমদার (প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব), মনির হোসেন (প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব) পিনাক ঘোষ ( লেজেন্ডস অব রুপগঞ্জ) রেজাউর রহমান রাজা (প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব) তৌকির খান ( প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব) শাহীন আলম (আবাহনী লিমিটেড) আবু রেজা মোহাম্মদ শরিফুল হাসান, নাইম ইসলাম জুনিয়র (ব্রাদার্স ইউনিয়ন)।

উল্লেখ্য, ২ দফা করোনা টেস্টে নেগেটিভ প্রমাণিত হলে ২৯ তারিখ থেকে সবাই বায়ো বাবলে ঢুকে যাবে। ৩১ তারিখ থেকে শুরু হবে মাঠের খেলা।

৯৭ প্রতিবেদক

Read Previous

প্রমোশন হচ্ছে ফখর-হাসানদের

Read Next

৩ অভিষিক্ত ক্রিকেটার নিয়ে আগে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা

Total
11
Share