হতাশ পেরেরা বসবেন ব্যাটসম্যানদের সঙ্গে

হতাশ পেরেরা বসবেন ব্যাটসম্যানদের সঙ্গে

বেশ কজন সিনিয়র ক্রিকেটারকে বাদ দিয়ে নতুন মোড়কের ওয়ানডে দল নিয়ে বাংলাদেশ সফরে এসেছে শ্রীলঙ্কা। ২০২৩ বিশ্বকাপকে মাথায় রেখে তারুণ্যনির্ভর দল গড়েছে লঙ্কান নির্বাচকরা। এখন ১ ম্যাচ বাকি থাকতেই সিরিজ হেরে লঙ্কান দলপতি কুশল পেরেরা বলছেন অভিজ্ঞতার অভাবই কাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজ দিয়ে অধিনায়কত্ব ক্যারিয়ারের শুরু করেছেন কুশল পেরেরা। প্রথম দুই ম্যাচেই ব্যাটসম্যানদের ব্যর্থতায় হারতে হয়েছে। হতাশ কুশল বলছেন ব্যাটসম্যানদের সঙ্গে গুরুগম্ভীর আলোচনায় বসতে হবে।

ম্যাচ পরবর্তী প্রেজেন্টেশনে লঙ্কান দলপতি বলেন, ‘পরাজিত দলে থাকা সবসময় হতাশাজনক। অভিজ্ঞতার অভাব আমাদের অনেক ভুগিয়েছে। দুই ম্যাচেই মিডল অর্ডার কলাপ্স করেছে। এই অবস্থা থেকে ঘুরে দাঁড়াতে আমাদের ব্যাটসম্যানদের সঙ্গে বসে গুরুগম্ভীর আলাপ করতে হবে।’

এই অবস্থা থেকে উত্তরণের জন্য নিজেদের শক্তির ওপর বিশ্বাস রাখতে হবে বলে মনে করছেন কুশল পেরেরা। বারবার ভয়ডরহীন ক্রিকেটের কথা বলা পেরেরা বলছেন নিজেদের সামর্থ্যে বিশ্বাস আসলেই তবে ভয়ডরহীন ক্রিকেট খেলা সম্ভব হবে।

‘তাদের (শ্রীলঙ্কান ক্রিকেটার) নিজেদের শক্তির ওপর বিশ্বস রাখতে হবে, নিজেদের শক্তিকে ব্যাক করতে হবে। এছাড়া তারা এখান থেকে ফিরতে পারবে না। তাদের শক্তিমত্তার ওপর বিশ্বাস রেখে ভয়ডরহীন ক্রিকেট খেলতে হবে।’

৯৭ প্রতিবেদক

Read Previous

১১ বলের আক্ষেপ লুকালেন না মুশফিক

Read Next

সিরিজ জিতলেও মন ভরেনি অধিনায়ক তামিমের

Total
1
Share