পোর্টারফিল্ড, ডকরেলকে ফিরিয়ে আয়ারল্যান্ড ওয়ানডে দল ঘোষণা

পল স্টারলিং আয়ারল্যান্ড

নেদারল্যান্ডসের বিপক্ষে ওয়ার্ল্ড কাপ সুপার লিগের তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে আইরিশ ক্রিকেট বোর্ড। দীর্ঘসময় পর ওয়ানডে দলে ফিরলেন অভিজ্ঞ উইলিয়াম পোর্টারফিল্ড ও জর্জ ডকরেল। ইনজুরিতে ছিটকে গেলেন অলরাউন্ডার কুর্টিস ক্যাম্পার।

ঘোষিত দলে জায়গা পেয়েছেন ২৮ বছর বয়সী পেসার প্রায়েম ম্যাককার্টার। ম্যাককার্টার সর্বশেষ ২০১৪ সালে ওয়ানডে খেলেছিলেন আয়ারল্যান্ডের জার্সিতে। যা এখন অবধি তার খেলা একমাত্র ওয়ানডে। এরপর ২০১৫’তে আয়ারল্যান্ডের হয়ে টি-টোয়েন্টিতে খেলেন।

এছাড়া ব্যাটসম্যান উইলিয়াম পোর্টারফিল্ড ও বোলার জর্জ ডকরেলকে ওয়ানডে দলে ফেরানো হয়েছে দীর্ঘসময় পর। ৮৭ আন্তর্জাতিক ওয়ানডে খেলা ডকরেল আয়ারল্যান্ড জার্সিতে সবশেষ ওয়ানডেতে মাঠে নামেন ২০১৯ সালের মে’তে। ১৩৯ ওয়ানডে খেলা অভিজ্ঞ ব্যাটসম্যান পোর্টারফিল্ডের খেলা শেষ ম্যাচ ২০২০ এর জানুয়ারিতে।

কোভিড-১৯ এর পরিস্থিতির কারণে, চারজন অতিরিক্ত খেলোয়াড়কেও বেছে নেওয়া হয়েছে। যারা প্রস্তুতি এবং প্রশিক্ষণে সহায়তা করার জন্য দলের সাথে নেদারল্যান্ডস ভ্রমণে যাবেন।

নেদারল্যান্ডসের উট্রেখটে সিরিজের প্রথম ওয়ানডে শুরু আগামী ২ জুন। দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে যথাক্রমে ৪ ও ৭ জুন মাঠে গড়াবে।

আয়ারল্যান্ড স্কোয়াডঃ

অ্যান্ডি বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, জস লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, গ্রায়েম ম্যাককার্টার, ব্যারি ম্যাককার্থি, কেভিন ও’ব্রায়েন, উইলিয়াম পোর্টারফিল্ড, সিমি সিং, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লর্কান টাকার ও ক্রেইগ ইয়াং।

স্ট্যান্ডবাইঃ পিটার চেজ, স্টিফেন ডোহানি, গ্রাহাম কেনেডি, ডেভিড ও’হালোরান।

৯৭ ডেস্ক

Read Previous

একাদশে দুই পরিবর্তন নিয়ে আগে ব্যাটিংয়ে বাংলাদেশ

Read Next

একাদশে মুস্তাফিজ-শরিফুল, সামনে এলো ৩১ বছরের পুরনো ম্যাচ

Total
9
Share