পাঁচ জনের মধ্যে চার জনেরই করোনা নেগেটিভ

বাংলাদেশ সফরের জন্য শ্রীলঙ্কার ১৮ সদস্যের স্কোয়াড

পূর্বনির্ধারিত সময়েই শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের প্রথম ওয়ানডে। সর্বশেষ কোভিড টেস্টে পজিটিভ রিপোর্ট এসেছে কেবল শিরান ফার্নান্দোর। শ্রীলঙ্কা দলের বাকি দুই সদস্য পেসার ইসুরু উদানা ও বোলিং কোচ চামিন্দা ভাসের করোনা নেগেটিভ। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম ও টিম বাস ড্রাইভারের ফলাফলও নেগেটিভ এসেছে।

আগের কোভিড পরীক্ষায় পজিটিভ আসে শ্রীলঙ্কার দুই পেসার ও বোলিং কোচ এবং বাংলাদেশ দলের দুই সদস্যের। সর্বশেষ পরীক্ষার রিপোর্টে দুই দলের পাঁচ জনের মধ্যে ৪ জনেরই করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে।

লঙ্কান পেসার শিরান ফার্নান্দোর সর্বশেষ পরীক্ষায়ও করোনা পজিটিভ এসেছে। তবে শারীরিকভাবে সুস্থ আছেন তিনি। আপাতত হোটেলে আইসোলেশনে থাকবেন। যদিও বিসিবির মেডিকেল বিভাগের দাবি শিরান ফার্নান্দো ছাড়া বাকিদের পজিটিভ আসার খবর ভিত্তিহীন।

সূত্রটি ‘ক্রিকেট৯৭’ কে জানায় আমরা সবার করোনা টেস্টের ফল হাতে পেয়েছি। শুধু শিরান ফার্নান্দো করোনা পজিটিভ হয়েছে। তাকে হোটেলে আইসোলেশনে রাখা হয়েছে। বাকিদের করোনা পজিটিভের যে খবর ছড়িয়েছে তা ভিত্তিহীন।’

উল্লেখ্য, আজ (২৩ মে) দুপুর একটায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মাঠে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে। তবে তার আগেই দুই দলের মোট পাঁচ সদস্যের করোনা পজিটিভ হওয়ার খবরে শঙ্কা তৈরি হয় পুরো সিরিজ নিয়েই। সর্বশেষ পিসিআর টেস্টে পাঁচ জনের মধ্যে চার জনের ফলাফল নেগেটিভ আসায় বড় কোন সমস্যায় পড়তে হবে না দু’দলকেই। যথাসময়েই মাঠে গড়াবে সিরিজের প্রথম ওয়ানডে।

৯৭ প্রতিবেদক

Read Previous

শ্রীলঙ্কার তিন জন ও বাংলাদেশের দুই সদস্যের করোনা পজিটিভ

Read Next

প্রথম ওয়ানডেতে টস জিতলেন তামিম ইকবাল

Total
6
Share